নীড় পাতা » পাহাড়ের সংবাদ » বান্দরবানে সেনাবাহিনীর শীতবস্ত্র বিতরণ

বান্দরবানে সেনাবাহিনীর শীতবস্ত্র বিতরণ

বান্দরবানে দুস্থ শীতার্ত মানুষদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে সেনাবাহিনী। বুধবার সকালে সদর উপজেলার হলুদিয়া, ভাগ্যকুল ও কদুখোলা এলাকায় সেনাবাহিনীর উদ্যোগে শীতার্ত প্রায় তিন শতাধিক মানুষদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছেন বান্দরবান ৬৯ সেনা রিজিয়নের ব্রিগেড কমান্ডার সাঈদ ছিদ্দিকী পিএসসি।
এসময় অন্যান্যদের মধ্যে বান্দরবান সদর উপজেলা চেয়ারম্যান আব্দুল কুদ্দুছ, বান্দরবান সেনা রিজিয়নের জিএসটু মেজর মাহাবুব’সহ স্থানীয় জনপ্রতিনিধি ও সেনাবাহিনীর কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
সেনা রিজিয়ন কমান্ডার সাঈদ ছিদ্দিকী পিএসসি বলেন, দেশের শীতার্তদের মানুষদের সহযোগীতায় সকলের এগিয়ে আসতে হবে। সরকারের পাশপাশি বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠন এবং বৃত্তশালী ব্যক্তিরা শীতার্ত মানুষের পাশে দাড়ান। সকলে এগিয়ে আসলে দেশের শীতার্ত মানুষের দু:খ লাঘব হবে। শীতার্ত গরীব-অসহায় মানুষগুলো ঠান্ডায় আর কষ্ঠ পাবে না। জেলা সদর ছাড়াও দূর্গম অঞ্চলগুলোতেও সেনাক্যাম্প গুলোর মাধ্যমে শীতার্ত মানুষদের শীতবস্ত্র বিতরণ করা হবে।
সেনাসূত্র জানায়, সদর উপজেলার হলুদিয়া, ভাগ্যকুল ও কদুখোলা এলাকায় ৩ শতাধিক শীতার্ত মানুষদের মাঝে শীতবস্ত্র দেয়া হয়েছে। পর্যায়ক্রমে জেলার রুমা, রোয়াংছড়ি এবং থানছিসহ দূর্গমাঞ্চলগুলোতেও গরীব-অসহায় মানুষদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হবে।

Micro Web Technology

আরো দেখুন

লামায় বাড়ছে করোনা সংক্রমণ, লকডাউন চলছে

বান্দরবানের লামা উপজেলায় প্রাণঘাতী করোনাভাইরাস আক্রান্তের সংখ্যা বাড়ছে। করোনা সংক্রমণ ঠেকাতে সারাদেশের মতো উপজেলাতেও পালিত …

Leave a Reply