নীড় পাতা » পাহাড়ের সংবাদ » বান্দরবানে শেষ হলো শান্তিপূর্ণ ভোটগ্রহন

বান্দরবানে শেষ হলো শান্তিপূর্ণ ভোটগ্রহন

Bandarban-Election-webব্যাপক উৎসাহ উদ্দীপনায় বান্দরবানে দুই উপজেলার ৫২টি ভোট কেন্দ্রে শান্তিপূর্ন ভোট গ্রহণ শেষ হয়েছে। শনিবার সকাল ৮টায় জেলা শহরের হাফেজঘোনা সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট দিয়েছেন বিএনপি সমর্থিত প্রার্থী আব্দুল কুদ্দুছ (মোটর সাইকেল), বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী ক্যসা প্রু মারমা (ঘোড়া), জনসংহতি সমিতি প্রার্থী উইনমং জলি মারমা (আনারস) এবং বান্দরবান সরকারী উচ্চ বিদ্যালয় কেন্দ্রে বিএনপি বিদ্রোহী প্রার্থী জাহাঙ্গীর আলম (দোয়াত কলম)।
সকালে কেন্দ্রগুলোতে ভোটারের উপস্থিতি কম থাকলেও বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ভোটারের উপস্থিতিও বাড়ছে ভোট কেন্দ্রে। কোথাও কোথাও দেখাগেছে দীর্ঘ লাইনে দাড়িয়ে ভোট দিয়েছেন ভোটারেরা।
বান্দরবান সদর ও আলীকদম দুটি উপজেলায় ৭৯ হাজার ৩৯৯ জন ভোটারের জন্য লড়ছেন ৯ জন চেয়ারম্যান এবং ১৪ জন ভাইস চেয়ারম্যান প্রার্থী। সুষ্ঠ, নিরপেক্ষ এবং সুশৃঙ্খল পরিবেশে ভোট গ্রহনে বান্দরবানে সেনাবাহিনী, র‌্যাব, বিজিবি, পুলিশসহ প্রায় দু’হাজার আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য নিয়োজিত রয়েছে।
জেলা রিটানিং অফিসার ও অতিরিক্ত জেলা প্রশাসক ইসরাত জামান জানান, কঠোর নিরাপত্তায় শান্তিপূর্ন পরিবেশে ভোট গ্রহণ শেষ হয়েছে।

Micro Web Technology

আরো দেখুন

রাঙামাটিতে করোনায় আরও এক নারীর মৃত্যু

রাঙামাটি শহরে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও এক নারীর মৃত্যু হয়েছে। সোমবার ভোররাতে শহরের চম্পকনগর আইসোলেশন …

Leave a Reply