নীড় পাতা » বান্দরবান » বান্দরবানে শিশুদের ফুড রেশন বিতরণ

বান্দরবানে শিশুদের ফুড রেশন বিতরণ

বান্দরবানে পার্বত্য জেলা শিশু উন্নয়ন প্রকল্প-বান্দরবান কমিউনিটি ডেভালপমেন্ট কনর্সান (সিডিসি) এর উদ্যোগে নিবন্ধীত শিশুদের মধ্যে ফুড রেশন, স্বাস্থ্য সামগ্রী ও বিদ্যালয়ের পোষাক বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার সকালে বান্দরবান সদরের উজানিপাড়ায় কমিউনিটি ডেভালপমেন্ট কনর্সান (সিডিসি) এর অফিসের হলরুমে নিবন্ধীত শিশুদের মধ্যে এই ফুড রেশন, স্বাস্থ্য সামগ্রী এবং বিদ্যালয়ের পোষাক বিতরণ করা হয়।

এসময় প্রকল্পের নিবন্ধীত ৩০৬ জন শিশুদের সামাজিক দূরত্ব নিশ্চিত করে প্রতি পরিবারকে ১০ কেজি চাল, ১ কেজি মসুর ডাল, ১ লিটার সয়াবিন তেল, ৪টি সাবান, ৫ টি মাক্স ও ১টি টুথপেস্ট প্রদান করা হয় এবং ২০৮ জন প্রাথমিক ও উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীকে বিদ্যালয়ের পোষাক বিতরণ করা হয়।

এসময় বান্দরবান সদর উপজেলা নির্বাচন অফিসার পরান্টু চাকমা, প্রকল্প ব্যবস্থাপক লালরিন সাং বম (লালরিন), পার্বত্য জেলা শিশু উন্নয়ন প্রকল্প সদস্য থিমখুপ বুইতিং, সদস্য মংহাই সিং মার্মা, পাবর্ত্য জেলা শিশু উন্নয়ন প্রকল্পের হিসাবরক্ষক রবার্ট থানলিয়ান বম, সমাজকর্মী লালদতসাং, আইরিশ বম, বীনা সাতেক বমসহ কমিউনিটি ডেভালপমেন্ট কনর্সান (সিডিসি) এর নিবন্ধীত শিশু ও তাদের পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

শিশুদের মধ্যে ফুড রেশন, স্বাস্থ্য সামগ্রী ও বিদ্যালয়ের পোষাক বিতরণকালে জেলা শিশু উন্নয়ন প্রকল্প-বান্দরবান কমিউনিটি ডেভালপমেন্ট কনর্সান (সিডিসি) এর প্রকল্প ব্যবস্থাপক লালরিন সাং বম (লালরিন) বলেন, প্রকল্পের আওতায় নিবন্ধীত ৩০৬ জন শিশুদের গেল বছরের মে মাস থেকে বিভিন্ন সহায়তা প্রদান করা হচ্ছে। করোনার এই মহামারিতেও শিশুদের স্বাস্থ্য সামগ্রী, ফুড রেশন এবং বিদ্যালয়ের পোষাক দেয়া হচ্ছে এবং এই কার্যক্রম আগামীতে ও অব্যাহত থাকবে।

Micro Web Technology

আরো দেখুন

লামায় বাড়ছে করোনা সংক্রমণ, লকডাউন চলছে

বান্দরবানের লামা উপজেলায় প্রাণঘাতী করোনাভাইরাস আক্রান্তের সংখ্যা বাড়ছে। করোনা সংক্রমণ ঠেকাতে সারাদেশের মতো উপজেলাতেও পালিত …

Leave a Reply