নীড় পাতা » বান্দরবান » বান্দরবানে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ

বান্দরবানে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ

‘আলোকিত বান্দরবান গড়ার প্রত্যয়’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে বান্দরবানে বীর বাহাদুর ফাউন্ডেশনের উদ্যোগে বান্দরবান সরকারি কলেজ, বান্দরবান সরকারি মহিলা কলেজ ও বান্দরবান কালেক্টরেট স্কুল এন্ড কলেজের উচ্চ মাধ্যমিক শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে। বুধবার সকাল ১১টায় বান্দরবানের বঙ্গবন্ধু মুক্তমঞ্চে বীর বাহাদুর ফাউন্ডেশনের উদ্যোগে মেধাবি শিক্ষার্থীদের মাঝে এই শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়।

অনুষ্ঠানে বীর বাহাদুর ফাউন্ডেশনের সভাপতি খলিলুর রহমান সোহাগের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বান্দরবান পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবী। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য মোঃ শফিকুর রহমান, বিশিষ্ট ব্যবসায়ী অমল কান্তি দাশ, পৌর কাউন্সিলর সৌরভ দাশ শেখর, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সামশুল ইসলাম, সাবেক যুবনেতা চৌধুরী প্রকাশ বড়–য়া, সাবেক ছাত্রনেতা প্রশান্ত বড়–য়া, সাবেক ছাত্রনেতা সুজন চৌধুরী সনজয় সহ প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা বলেন, বীর বাহাদুর ফাউন্ডেশন বান্দরবানের সকল শ্রেণি পেশার মানুষের শিক্ষার মান উন্নয়নে কাজ করছে। ২০১৮ সালে যাত্রা শুরুর পর থেকে বান্দরবানে প্রায় ৪-৫ হাজার শিক্ষার্থী বীর বাহাদুর ফাউন্ডেশনের সুফল ভোগ করে তাদের শিক্ষা কার্যক্রম চালিয়ে যাচ্ছে।

অনুষ্ঠানে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকে আগত প্রায় ৫শত মেধাবি শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়।

Micro Web Technology

আরো দেখুন

বান্দরবানে ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

বান্দরবানে সহস্রাধিক নিষিদ্ধ ইয়াবা ট্যাবলেটসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। সোমবার’রাতে তাদের গ্রেফতার করা …

Leave a Reply