নীড় পাতা » বান্দরবান » বান্দরবানে রমজানে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখতে র‌্যালি

বান্দরবানে রমজানে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখতে র‌্যালি

বান্দরবানে মাহে রমজানেকে স্বাগত জানিয়ে রমজানের পবিত্রতা রক্ষার্থে এবং দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখার লক্ষ্যে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বান্দরবান ইসলামিক ফাউন্ডেশন ও গাউছিয়া কমিটি বাংলাদেশ বান্দরবান জেলা শাখা’র যৌথ আয়োজনে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভার আয়োজন করা হয়।

সোমবার সকালে বান্দরবানের জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে একই স্থানে এসে শেষ হয়। র‌্যালিতে ব্যানার ও প্ল্যার্কাড হাতে নিয়ে সকল পর্যায়ের ধর্মপ্রাণ মুসল্লিরা অংশ নেয়। র‌্যালি শেষে জেলা প্রশাসক কার্যালয় প্রাঙ্গণে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। বান্দরবান ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক মীর মুহাম্মদ নেয়ামত উল্লাহ’র সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ দাউদুল ইসলাম।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ আবুল কালাম। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য প্রদান করেন, বান্দরবান ইফার ফিল্ড অফিসার জাহাঙ্গীর আলম সজিব। অনুষ্ঠান পরিচালনায় ছিলেন ইফা ফিল্ড সুপারভাইজার আলহাজ্ব মাওলানা আবু তালেব মঈনী। এছাড়াও আরো উপস্থিত ছিলেন ইফা কার্যালয়ের মো. সাইমন, মডেল কেয়ারটেকার আব্দুল আলিম, মাওলানা মো. আবুল কাশেম, মাওলানা আবুল মালেকসহ বান্দরবান জেলার বিভিন্ন মসজিদের প্রশিক্ষণ প্রাপ্ত ইমামগণ ও মসজিদ ভিত্তিক প্রাথমিক গণশিক্ষার শিক্ষকগণ।

Micro Web Technology

আরো দেখুন

লামায় সহায়তা পেল কর্মহীন মানুষ

প্রাণঘাতী করোনাভাইরাস পরিস্থিতিতে দেশব্যাপী অসহায় ও দুস্থ মানুষের জন্য বাংলাদেশ সেনাবাহিনী মানবিক সহায়তা করে চলেছে। …

Leave a Reply