নীড় পাতা » পাহাড়ের সংবাদ » বান্দরবানে যুবদল সহসভাপতিসহ গ্রেফতার ৩

বান্দরবানে যুবদল সহসভাপতিসহ গ্রেফতার ৩

Bandarban-Election-Armi-Picবান্দরবানে টহল দিচ্ছে সেনাবাহিনী সদস্যরা। বৃহস্পতিবার সকাল থেকেই কয়েকটি জীপ গাড়িতে করে সেনাবাহিনী সদস্যরা জেলা শহরসহ আশপাশের এলাকাগুলোতে সেনাবাহিনীর প্রায় অর্ধ শতাধিক সদস্য টহল দিচ্ছে। নির্বাচন’কে সামনে রেখে সেনাবাহিনী মাঠে নামার বিষয়টি নিশ্চিত করেছেন সেনাবাহিনীর ৬৯ পদাতিক ব্রিগেডের জিএসটু মেজর মাহাবুব।
এদিকে বুধবাররাতে নাশকতা এড়াতে বান্দরবান জেলা শহরের বিভিন্নস্থান থেকে বিএনপির সহযোগি সংগঠনের ৩ নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। এরা হলেন-জেলা যুবদলের সহ-সভাপতি মো: আবু বক্কর, জেলা শ্রমিকদলের যুগ্ম সম্পাদক নাছির উদ্দিন ইউসুফ ও যুবদল নেতা মোহাম্মদ জসিম। নির্বাচনকে সামনে বান্দরবানে সেনাবাহিনী মাঠে নামায় ফাঁকা হয়ে গেছে জেলা শহরসহ আশপাশের রুটগুলো। জেলা শহরের যত্রতত্র গাড়ী পার্কিংও বন্ধ হয়ে গেছে। এছাড়াও আইনশৃঙ্খলা বাহিনীর গ্রেফতার অভিযানে গাঁ ঢাকা দিয়েছে বিএনপিসহ ১৮ দলীয় জোটের শীর্ষ নেতাকর্মীরা।
জেলা বিএনপির যুগ্ম সম্পাদক মুজিবুর রশীদ বলেন, হয়রানিমূলকভাবে বিএনপি নেতাকর্মীদের গ্রেফতার করা হচ্ছে। কোনো কারণ ছাড়া গ্রেফতার করা সত্যিই দু:খজনক। আমরা বিষয়টির তীব্র নিন্দা জানাচ্ছি এবং গ্রেফতারকৃত নেতাকর্মীদের নিঃশর্ত মুক্তির দাবী জানাচ্ছি।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমতিয়াজ আহম্মেদ জানান, নির্বাচনকে ঘিরে নাশকতা এড়াতেই গ্রেফতার অভিযান চালানো হচ্ছে। একইসঙ্গে জোরদার করা হয়েছে নিরাপত্তা ব্যবস্থাও।

Micro Web Technology

আরো দেখুন

লামায় জীপের ধাক্কায় শিশুর মৃত্যু

বান্দরবানের লামা উপজেলায় যাত্রীবাহি জীপগাড়ির ধাক্কায় তানিয়া আক্তার (৪) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। লামা-ফাঁসিয়াখালী …

Leave a Reply