নীড় পাতা » পাহাড়ের সংবাদ » বান্দরবানে বিজয় দিবস পালন

বান্দরবানে বিজয় দিবস পালন

Bandarban-Bijay-PiC_1বর্ণাঢ্য আয়োজনে বান্দরবানে মহান বিজয় দিবস পালিত হয়েছে। রাত ১২টা এক মিনিটে ৩১ বার তোপ ধ্বনির মাধ্যমে সোমবার বান্দরবানে মহান বিজয় দিবসের কর্মসূচি শুরু হয়। সকালে মেঘলায় অবস্থিত শহীদ স্মৃতিস্তম্ভে বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্যশৈ হ্লা, জেলা প্রশাসক কেএম তারিকুল ইসলাম, পুলিশ সুপার দেবদাস ভট্টাচার্য, পৌর মেয়র মোহাম্মদ জাবেদ রেজা এবং বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান, রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠন শহীদদের স্মৃতিতে পুস্পস্তবক অর্পন করেন।
এছাড়াও সকালে শহরের বাসস্টেশনস্থ মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভে সর্বস্তরের মানুষ পুস্পস্তবক অর্পন করার মাধ্যমে জাতীয় বীর শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন। পরে জেলা স্টেডিয়ামে মহান বিজয় দিবসের কুচকাওয়াজ ও শরীরচর্চা প্রদর্শনীতে অংশ নেয় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান,পুলিশ ও আনসার বাহিনীর সদস্যরা। এর আগে জাতীয় পতাকা উত্তোলনের সময় উপস্থিত ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান ক্যশৈ হ্লা, জেলা প্রশাসক কেএম তারিকুল ইসলাম ও পুলিশ সুপার দেবদাস ভট্টাচার্য।
এছাড়াও স্টেডিয়াম মিলনায়তনে মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারকে সংবর্ধনা, মহিলা ও শিশু ক্রীড়া এবং যেমন খুশী তেমন সাজ প্রতিযোগিতা এবং সকল সরকারী, বেসরকারী, অফিস ভবন ও সরাকরি ভবনে আলোকসজ্জা করা হয়েছে।

Micro Web Technology

আরো দেখুন

বান্দরবান সীমান্তে দু’টি মাইন ধ্বংস

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি সীমান্তে কৃষকের উদ্ধার করা দুইটি স্থল মাইন ধ্বংস করেছে সেনাবাহিনীর বিস্ফোরক বিশেষজ্ঞ দল। …

Leave a Reply