নীড় পাতা » পাহাড়ের সংবাদ » বান্দরবানে বিজয়ী হলেন যারা

বান্দরবানে বিজয়ী হলেন যারা

BBN-cover-Candidateউপজেলা নির্বাচনে বান্দরবানে রুমা-থানচি ও রোয়াংছড়ি তিন উপজেলায় জেএসএস সমর্থিতরা এবং লামা উপজেলায় বিএনপি সমর্থিত প্রার্থী বেসরকারীভাবে নির্বাচিত হয়েছে। নির্বাচনী এজেন্ট ও দলীয় সূত্রগুলো থেকে থেকে পাওয়া কেন্দ্র ঘোষিত ফলাফলে
রুমা উপজেলায় ১৮ কেন্দ্রের মধ্যে ১৭ কেন্দ্রের ফলাফলে আনারস প্রতিক নিয়ে আঞ্চলিক রাজনৈতিক সংগঠন জনসংহতি সমিতি (জেএসএস) সমর্থিত প্রার্থী অংথোয়াই চিং পেয়েছেন ৬,৫৯১ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি আওয়ামীলীগ সমর্থিত প্রাথী এ্যাডভোকেট বাচিং থোয়াই হেলিকপ্টার প্রতিক নিয়ে পেয়েছেন ২,৬৯৫ ভোট।
রোয়াংছড়ি উপজেলায় জনসংহতি সমিতি (জেএসএস) প্রার্থী ক্যবা মং মারমা আনারস প্রতিক নিয়ে পেয়েছেন ৬৯৩৫ ভোট। উপজেলার ২০ কেন্দ্রের মধ্যে ১৯ কেন্দ্রের ফলাফলে তার নিকটতম প্রতিদ্বন্দ্বি আওয়ামীলীগ প্রার্থী চহাই মং চিংড়ি মাছ প্রতিক নিয়ে পেয়েছেন ৪৩৬৭ ভোট।
থানছি উপজেলায় ১৩ কেন্দ্রের মধ্যে ১২ কেন্দ্রের ফলাফলে ক্যহ্লাচিং মারমা হেলিকপ্টার প্রতিক নিয়ে পেয়েছেন ৩০৮৪ ভোট।
তার নিকটতম প্রতিদ্বন্দ্বি বিএনপি সমর্থিত প্রার্থী খামলাই ম্রো ঘোড়া প্রতিক নিয়ে পেয়েছেন ১৭৯২ ভোট এবং আনারস প্রতিক নিয়ে আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী থোয়াই হ্লা মং পেয়েছেন ১৬৯৮ ভোট।
লামা উপজেলায় ৩৬ কেন্দ্রের মধ্যে ৩৪ কেন্দ্রের ফলাফলে বিএনপি সমর্থিত প্রার্থী থোয়াইনু অং চৌধুরী মোটর সাইকেল প্রতিক নিয়ে পেয়েছেন ১৮,৬১৪ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি কাপ-পিরিচ প্রতিক নিয়ে আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী মোহাম্মদ ইসমাইল পেয়েছেন ১৪০৫১ ভোট।

Micro Web Technology

আরো দেখুন

বাজার তদারকিতে রাঙামাটির জেলা প্রশাসক

নভেল করোনাভাইরাসের দ্বিতীয় ঢেউের সংক্রামন রোধে চলমান লকডাউনে ও রমজান মাসে দ্রব্যমূল্যের দাম নিয়ন্ত্রণে রাখতে …

Leave a Reply