নীড় পাতা » পাহাড়ের সংবাদ » বান্দরবানে বিজয়ী হলেন যারা

বান্দরবানে বিজয়ী হলেন যারা

chairman-cover-bbnউপজেলা নির্বাচনে বান্দরবানে দুই উপজেলায় বিএনপি সমর্থিত প্রার্থী চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। এছাড়া ভাইস চেয়ারম্যান পদে ২টি জনসংহতি সমিতি জেএসএস এবং ১টি বিএনপি ও ১টি’তে আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী বেসরকারীভাবে নির্বাচিত হয়েছেন।

সদর উপজেলায়
বিএনপি সমর্থিত প্রার্থী আব্দুল কুদ্দুছ (মোটর সাইকেল) প্রতিক ১১,১৯১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি আঞ্চলিক রাজনৈতিক সংগঠন জনসংহতি সমিতি (জেএসএস) প্রার্থী উইন মং জলি মারমা পেয়েছেন ৯,১৩১ ভোট।
ভাইস চেয়ারম্যান পদে (পুরুষ) আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী জামাল উদ্দিন চৌধুরী (উড়োজাহাজ) প্রতীক নিয়ে ১৫,৫২৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি বিএনপি সমর্থিত ক্যহ্লাউ চৌধুরী (তালা) প্রতিক নিয়ে পেয়েছেন ১১,৯৫০ ভোট।
মহিলা ভাইস চেয়ারম্যান হিসেবে বিএনপি সমর্থিত জনসংহতি সমিতির প্রার্থী ওয়াইচিং প্রু মারমা (সেলাই মেশিন) প্রতীক নিয়ে ১৫,৭৭৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি আওয়ামীলীগ সমর্থিত তিংতিং ম্যা (ফুটবল) প্রতিক পেয়েছেন ১৩,০২১ ভোট।

আলীকদম উপজেলায়
বিএনপি সমর্থিত প্রার্থী আবুল কালাম (দোয়াত কলম) প্রতিক নিয়ে ৮,৫২৪ ভোট পেয়ে বেসরকারীভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী জামাল উদ্দিন (কাপ পিরিচ) প্রতিক পেয়েছেন ৭,৯৭১ ভোট।
ভাইস চেয়ারম্যান পদে (পুরুষ) পদে জনসংহতি সমিতি (জেএসএস) সমর্থিত প্রার্থী কাইনথপ ম্রো (টিয়া পাখি) প্রতীক নিয়ে ৩,৮৩৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি বিএনপি সমর্থিত মোহাম্মদ রিটন (তালা) প্রতীক পেয়েছেন ৩,০২৪ ভোট।
মহিলা ভাইস চেয়ারম্যান হিসেবে বিএনপির সমর্থিত প্রার্থী শিরিনা আক্তার (প্রজাপ্রতি) প্রতীক নিয়ে ৪,০৯৫ ভোট পেয়ে বেসরকারীভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি আওয়ামীলীগ বিদ্রোহী প্রার্থী ব্যরী মারমা (পদœাফুল) প্রতীক নিয়ে পেয়েছেন ৩,৮৮৫ ভোট।

নির্বাচন অফিস জানায়, সদর উপজেলায় ভোটার সংখ্যা হচ্ছে ৫৪ হাজার ৭১১ জন এবং ভোট নেয়া হয় ৩৭টি কেন্দ্রে এবং আলীকদম উপজেলায় ভোটার সংখ্যা হচ্ছে ২৪ হাজার ৬৮৮ জন এবং ১৫টি কেন্দ্রে ভোট গ্রহণ করা হয়।

Micro Web Technology

আরো দেখুন

কারাতে ফেডারেশনের ব্ল্যাক বেল্ট প্রাপ্তদের সংবর্ধনা

বাংলাদেশ কারাতে ফেডারেশন হতে ২০২১ সালে ব্ল্যাক বেল্ট বিজয়ী রাঙামাটির কারাতে খেলোয়াড়দের সংবধর্না দিয়েছে রাঙামাটি …

Leave a Reply