নীড় পাতা » বান্দরবান » বান্দরবানে বিএনপির বিরুদ্ধে ২টি মামলা, গ্রেফতার ৫

বান্দরবানে বিএনপির বিরুদ্ধে ২টি মামলা, গ্রেফতার ৫

Bandarban-Awamilig-PiC-1বান্দরবানে আওয়ামীলীগ-বিএনপি সংঘর্ষে ঘটনায় ২টি মামলা করেছে আওয়ামীলীগ। এ ঘটনায় জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক ওমর ফারুক রাশেদ’সহ ৫ জনকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার সকালে এই ঘটনাগুলো ঘটে। সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) আমির হোসেন, সংঘর্ষে জেলা আওয়ামীলীগের সেক্রেটারী’সহ নেতাকর্মীরা আহত হওয়ার ঘটনায় সদর থানায় ২টি মামলা হয়েছে। সিরাজুল ইসলাম এবং ইকবাল মাহমুদ তুষার বাদী হয়ে মামলা দুটি করেন। দুটি মামলায় গ্রেফতারকৃত পাঁচজন’সহ ২৫ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত অনেকের বিরুদ্ধে মামলাগুলো করা হয়েছে। অভিযুক্তদের গ্রেফতারে বিভিন্ন স্থানে অভিযান চালানো হচ্ছে।

এদিকে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাজী মুজিবর রহমানের উপর হামলা প্রতিবাদে বান্দরবান প্রেসক্লাবের সামনে ঘন্টাব্যাপী মানবন্ধন কর্মসূচী পালন করেছে জেলা আওয়ামীলীগ’সহ সহযোগী সংগঠনগুলোর নেতাকর্মীরা।
মানববন্ধন কর্মসূচী থেকে হামলাকারীদের আগামী ৩দিনের মধ্যে গ্রেফতারের আল্টিমেটাম দেয়া হয়। অন্যতায় কঠোর কর্মসূচী দেয়া’সহ হামলাকারীদের ধরে পুলিশের কাছে সোপর্দ করা হবে বলে হুঁশিয়ারী উচ্চারন করা হয়। গ্রেফতার আতঙ্কে গা ঢাকা দিয়েছে বিএনপি’সহ অঙ্গসংগঠনের শীর্ষ নেতাকর্মীরা।

৫ জানুয়ারীকে গনতন্ত্র রক্ষা এবং গনতন্ত্র হত্যা দিবস দাবি করে বান্দরবানে পাল্টাপাল্টি কর্মসূচী এবং আওয়ামীলীগ-বিএনপির সংঘর্ষে সাংবাদিক, এসময় পুলিশ’সহ অন্তত ৩০ জন আহত হয়।

Micro Web Technology

আরো দেখুন

কাপ্তাইয়ে করোনা সংক্রমণ কমছে

প্রশাসনের কঠোর নজরদারি এবং থানা পুলিশের তৎপরতায় রাঙামাটির কাপ্তাইয়ে করোনা সংক্রমন হার কমছে। কাপ্তাই উপজেলা …

Leave a Reply