নীড় পাতা » পাহাড়ের সংবাদ » বান্দরবানে বিএনপির বিক্ষোভ

বান্দরবানে বিএনপির বিক্ষোভ

বিএনপির কেন্দ্রীয় নেতাদের মুক্তির দাবিতে বান্দরবানে বিক্ষোভ মিছিল ও সমাবেশে করেছে বিএনপিসহ অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা। রোববার বিকালে কেন্দ্রীয় নেতাদের মুক্তি এবং নির্বাচনী তফসিল বাতিলের দাবীতে বান্দরবানে জেলা বিএনপির সভাপতি সাচিং প্রু জেরীর নেতৃত্বে বিক্ষোভ মিছিল করেছে বিএনপিসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। মাদ্রাসা শপিং কমপ্লেক্সের সামনে মিছিলটি শুরু হয়ে দলীয় কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়।

সমাবেশে বক্তব্য জেলা বিএনপির সভাপতি সাচিং প্রু জেরী, সহ-সভাপতি অধ্যাপক মো: ওসমান গনি, বিএনপি নেতা কাজী মহোতুল হোসেন যতœ, যুগ্ন সম্পাদক মুজিবুর রশীদ, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক দোলতুল কবির খানসহ সংগঠনের নেতাকর্মীরা।

সমাবেশে বক্তারা বলেছেন, প্রহসনের নির্বাচন প্রতিহত করা হবে। একদলীয় নির্বাচন দেশের জনগন কখনো মেনে নেবে না। আন্তুজার্তিক মহলেও গ্রহণযোগ্যতা পাবে না। দমন নীপিড়ন চালিয়ে আন্দোলন দমানো যাবে না। গ্রেফতার-নির্যাতন করে নির্দলীয় নিরপেক্ষ সরকারের দাবী থেকেও বিএনপিসহ ১৮ দলীয় জোটকে দূরে সরানো যাবে না। নিরপেক্ষ, সুষ্ঠ ও সকলের কাছে গ্রহণযোগ্য নির্বাচন আয়োজনে তত্বাবধায়ক সরকার পদ্ধতির বিকল্প নেই।

Micro Web Technology

আরো দেখুন

করোনায় কমেছে স্থানীয় পণ্যের চাহিদা

বছরের পর বছর ধরে পূর্বের ঐতিহ্য ধরে রাখতে বাঁশের তৈরি হস্তশিল্প, তাঁতের তৈরি থামি, চাদর …

Leave a Reply