নীড় পাতা » পাহাড়ের সংবাদ » বান্দরবানে বাঁশের গাড়ী উল্টে ২ জন নিহত, আহত ২

বান্দরবানে বাঁশের গাড়ী উল্টে ২ জন নিহত, আহত ২

BBN-Map-600বান্দরবানে বাঁশের গাড়ী উল্টে চালকসহ ২ জন ঘটনাস্থলে মারাগেছে। এসময় আরো দুজন শ্রমিক মারাত্মকভাবে আহত হওয়ার খবর পাওয়া গেছে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, শনিবার সন্ধ্যায় জেলা সদরের রেইছায় বাঁশ বোঝাই একটি ট্রাক (গাড়ী নং-ঢাকা-ন-৪২৪) নিয়ন্ত্রন হারিয়ে উল্টে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এসময় ঘটনাস্থলেই চালকসহ দুজনের মৃত্যু হয়। নিহতরা হলেন, চালক মো: শহীদুল্লাহ (৪৯) এবং জহির আহম্মদ (৩৮)। এদের মধ্যে চালকের বাড়ি ফেনী ও অপরজনের বাড়ি চট্টগ্রামের সাতকানিয়া উপজেলায়। এ ঘটনায় আরো দুজন শ্রমিক মারাত্মকভাবে আহত হয়েছে।
খবর পেয়ে দমকল বাহিনী ও পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালে ভর্তি করেছে। এরা হলেন কক্সবাজারের পেকুয়ার বাসিন্দার নূরুল আমীন ও শফি আলম। আহতরা জানিয়েছেন,দূর্ঘটনা কবলিত ট্রাকটি বাঁশ বোঝাই করে বান্দরবান থেকে চট্টগ্রামের উদ্দেশ্যে যাচ্ছিল।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমতিয়াজ আহমম্মেদ জানান, বাঁশ বোঝাই ট্রাক নিয়ন্ত্রন হারিয়ে ঘটনাস্থলেই চালকসহ দুজন মারাগেছে। এ সময় আহত আরো দুই শ্রমিককে বান্দরবান হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে বলেও জানান তিনি।Bandarbar-Accident-Pic_1

Micro Web Technology

আরো দেখুন

করোনায় কমেছে স্থানীয় পণ্যের চাহিদা

বছরের পর বছর ধরে পূর্বের ঐতিহ্য ধরে রাখতে বাঁশের তৈরি হস্তশিল্প, তাঁতের তৈরি থামি, চাদর …

Leave a Reply