নীড় পাতা » পাহাড়ের সংবাদ » বান্দরবানে বন্য হাতির আক্রমনে দুজন আহত

বান্দরবানে বন্য হাতির আক্রমনে দুজন আহত

বান্দরবানে বন্য হাতির আক্রমনে দুজন আহত হয়েছে। এসময় বন্য হাতির তান্ডব চালিয়ে ৫টি মাটির তৈরি গুদামঘর ভাংচুর, ২টি ছাগল হত্যা এবং বেশকিছু ফসলী জমি নষ্ট করেছে বলে খবর পাওয়া গেছে। বুধবার ভোররাতে বান্দরবান সদর উপজেলার টংকাবর্তী ইউনিয়নের দক্ষিন হাঙ্গর এলাকায় এই ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও জনপ্রতিনিধিরা জানান, বান্দরবান সদরের টংকাবর্তী ইউনিয়নের দক্ষিন হাঙ্গর এলাকায় ৬/৭টি বন্য হাতির দল বুধবাররাতে তান্ডব চালায়। বন্য হাতির দল স্থানীয়দের ৫টি মাটির তৈরি গুদামঘর ভাংচুর, ২টি ছাগল হত্যা এবং বেশকিছু ফসলী জমি বাগান ধংস করেছে। এসময় বন্য হাতির আক্রমনে নজির আহম্মেদ ও নূর নাহার নামে দুজন আহত হয়েছে। স্থানীয় ক্ষতিগ্রস্ত খামার মালিক নাছির উদ্দিন জানান, বন্য হাতির আক্রমন কয়েকদিন বেড়েছে দক্ষিন হাঙ্গরে। বন্য হাতিরা আমার দুটিসহ ৫টি ঘরবাড়ি ভাংচুর করেছে। নষ্ট করেছে ফসলী জমি ও বাগান।
বিষয়টি স্বীকার করে বান্দরবান সদর উপজেলা চেয়ারম্যান আব্দুল কুদ্দুছ জানান, বন্য হাতির হামলায় দুজন মানুষ আহত হয়েছে। কয়েকটি মাটির তৈরি গুদামঘর ভাংচুর করেছে বন্য হাতিরা। তদন্ত করে ক্ষতিগ্রস্তদের প্রয়োজনীয় সাহায্য সহযোগিতা দেয়া হবে।

Micro Web Technology

আরো দেখুন

সংবর্ধিত হলেন রাঙামাটি পৌরসভার অবসরপ্রাপ্ত কর্মকর্তা-কর্মচারীরা

রাঙামাটি পৌরসভার অবসরপ্রাপ্ত কর্মকর্তা-কর্মচারীদের বিদায়ী সংবর্ধনা দিয়েছে পৌরসভা কর্তৃপক্ষ। এ উপলক্ষে বৃহস্পতিবার দুপুরে পৌরসভা মিলনায়তনে …

Leave a Reply