নীড় পাতা » বান্দরবান » বান্দরবানে পুলিশ সেবা সপ্তাহ পালিত

বান্দরবানে পুলিশ সেবা সপ্তাহ পালিত

‘পুলিশকে সহায়তা করুন,পুলিশের সেবা গ্রহণ করুন’- এই প্রতিপাদ্যকে সামনে রেখে পুলিশ সেবা সপ্তাহ উপলক্ষে বান্দরবানে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় বান্দরবান সদর থানার আয়োজনে থানা প্রাঙ্গণে এই ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়।

এ সময় বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহিদুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো:কামরুজ্জামান। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো: ইয়াছির আরাফাত,সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো: জামাল উদ্দিন চৌধুরী, পৌর আওয়ামীলীগের সভাপতি অমল কান্তি দাশ, ৩নং ওয়ার্ড পৌর কাউন্সিলর অজিত কান্তি দাশ, জেলা মহিলা আওয়ামীলীগের সভানেত্রী জোহরা চৌধুরী, সদর থানার ভারপ্রাপ্ত কমকর্তা (ওসি তদন্ত) মো:এনামুল হক ভূইয়া, পৌর মহিলা কাউন্সিলর সালেহা বেগমসহ বান্দরবান পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের পৌর কাউন্সিলর, পুলিশের বিভিন্ন পদ মর্যাদার কর্মকর্তা ও প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা।

সভায় বক্তারা পুলিশের বিভিন্ন সেবার পাশাপাশি সাধারণ মানুষের দু:খ লাঘবের জন্য পুলিশের বিভিন্ন সেবাগুলোকে আরো সহজতর করার আহবান জানান এবং দ্রুততম সময়ে মামলা নিস্পক্তি করার জন্য সকলের সহযোগিতা কামনা করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি অতিরিক্ত পুলিশ সুপার মো: কামরুজ্জামান বলেন, বর্তমান সময়ে পুলিশ প্রশাসন আগের চেয়ে অনেকটাই উন্নত সেবা প্রদান করছে। আর বর্তমান সরকারের গৃহীত বিভিন্ন সেবা পাচ্ছে প্রান্তিক জনগণ।

তিনি বলেন, যুব সমাজকে মাদক থেকে দূরে রাখতে আমাদের সকলের সচেতন হতে হবে। পরিবারের প্রতিটি সদস্যের প্রতি লক্ষ্য রাখা পরিবার প্রধানের কাজ। নিজ সন্তান কী করছে, কোথায় যাচ্ছে, কী খাচ্ছে এইসব তদারকি করা আর সুশিক্ষায় শিক্ষিত করার জন্য প্রতিটি পরিবার প্রধানকে আরও দায়িত্বশীল হতে হবে।

Micro Web Technology

আরো দেখুন

নানিয়ারচর সেতু : এক সেতুতেই দুর্গমতা ঘুচছে তিন উপজেলার

কাপ্তাই হ্রদ সৃষ্টির ৬০ বছর পর এক নানিয়ারচর সেতুতেই স্বপ্ন বুনছে রাঙামাটি জেলার দুর্গম তিন …

Leave a Reply