নীড় পাতা » পাহাড়ের সংবাদ » বান্দরবানে পুলিশি বাধায় বিএনপির মিছিল

বান্দরবানে পুলিশি বাধায় বিএনপির মিছিল

Bandarban-Bnp-Michil-PiC_2হরতালে বান্দরবানে পুলিশি বাঁধায় মিছিল করেছে বিএনপি নেতাকর্মীরা। সোমবার সকাল থেকেই বিএনপি, ছাত্রদল, যুবদল এবং জামায়াত’সহ ২০ দলীয় জোটের নেতাকর্মীরা সংসদের হাতে বিচারপতিদের অভিশংসনের ক্ষমতা দিয়ে সংবিধানের ঘোড়শ সংশোধনী বাতিলের দাবিতে ডাকা হরতাল কর্মসূচী পালনে রাজপথে নামে। শহরের গুরুত্বপূর্ন পয়েন্টগুলোতে খন্ড খন্ড মিছিল এবং পিকেটিং করে। এসময় বান্দরবান বাজারে পুলিশের সঙ্গে বিএনপি’সহ জোটের নেতাকর্মীদের বাকবিতন্ডা এবং ধস্তাধস্তির ঘটনা ঘটে। হরতালের কারণে সকাল থেকেই বান্দরবান কেরানীহাট, চট্টগ্রাম’সহ দূর পাল্লার সকল রুটে যানবাহন চলাচল বন্ধ রয়েছে। তবে অভ্যন্তরিন সড়কগুলোতে যানবাহন চলাচল স্বাভাবিক রয়েছে।

অপ্রীতিকর ঘটনা এড়াতে গুরুত্বপূর্ন স্থানগুলোতে পুলিশসহ অতিরিক্ত আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য মোতায়েন করা হয়েছে। এ

দিকে সোমবারও বান্দরবানে বান্দরবান জেলা ও দায়রা জজ এবং জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে বিচার কার্যক্রম স্বাভাবিক ছিল। বার কাউন্সিলের ঘোষিত আদালত বর্জন কর্মসূচি পালিত হয়নি। সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমতিয়াজ আহম্মেদ জানান, বান্দরবানে হরতাল পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। কোথাও কোনো অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি। অপ্রীতিকর ঘটনা এড়াতে শহরে পুলিশ মোতায়েন রয়েছে।

Micro Web Technology

আরো দেখুন

কঠোর ‘লকডাউনে’ বান্দরবান, বাড়ছে শনাক্ত রোগীর সংখ্যা

নভেল করোনাভাইরাসের সংক্রমণরোধে কঠোর লকডাউন চলছে বান্দরবানে। সরকার ঘোষিত লকডাউন কার্যকরে মাঠে নেমেছে প্রশাসনের নির্বাহী …

Leave a Reply

%d bloggers like this: