নীড় পাতা » খেলার মাঠ » বান্দরবানে পার্বত্য মন্ত্রনালয় ফুটবল শুরু ৩০ অক্টোবর

বান্দরবানে পার্বত্য মন্ত্রনালয় ফুটবল শুরু ৩০ অক্টোবর

Bandarban-Fotbal-PiC_1বান্দরবানে পার্বত্য চট্টগ্রাম মন্ত্রণালয় ফুটবল টুর্ণামেন্ট আয়োজন করা হয়েছে। আগামী ৩০ অক্টোবর থেকে জেলা স্টেডিয়ামে এই টূর্ণামেন্ট আরম্ভ হবে। আজ রোববার ফুটবল টুর্ণামেন্ট আয়োজন নিয়ে জেলা স্টেডিয়াম পরিদর্শণ করেছেন পার্বত্য চট্টগ্রাম মন্ত্রণালয়ের সচিব নববিক্রম কিশোর ত্রিপুরা। পরিদর্শনকালে সচিব ক্রীড়া সংস্থার কর্মকর্তা-কর্মচারী এবং প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের সঙ্গে টুর্ণামেন্টের সার্বিক প্রস্তুতি সর্ম্পকে আলাপ-আলোচনা করেন।
এসময় অন্যান্যদের মধ্যে জেলা প্রশাশক কেএম তারিকুল ইসলাম, ভারপ্রাপ্ত জেলা পুলিশ সুপার মাহাতাব, অতিরিক্ত জেলা প্রশাসক ইসরাত জামান, টূর্নামেন্ট আয়োজন কমিটির সদস্য সচিব লক্ষি পদ দাশ, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সুজন চৌধুরী সঞ্জয়’সহ ক্রীড়া সংস্থার লোকজনের উপস্থিত ছিলেন।
আয়োজকরা জানায়, আগামী ৩০ অক্টোবর থেকে বান্দরবান স্টেডিয়ামে জেলা ক্রীড়া সংস্থার আয়োজিত পার্বত্য চট্টগ্রাম মন্ত্রণালয় ফুটবল টূর্ণামেন্ট শুরু হচ্ছে। টূর্নামেন্টে জেলার দশটি দল অংশ নিয়েছে। পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর এমপি টূর্নামেন্টের আনুষ্ঠানিক উদ্ধোধন করবেন।

Micro Web Technology

আরো দেখুন

কাপ্তাইয়ে করোনা সংক্রমণ কমছে

প্রশাসনের কঠোর নজরদারি এবং থানা পুলিশের তৎপরতায় রাঙামাটির কাপ্তাইয়ে করোনা সংক্রমন হার কমছে। কাপ্তাই উপজেলা …

Leave a Reply