নীড় পাতা » বান্দরবান » বান্দরবানে পর্যটকদের জন্য ‘ট্যুরিস্ট বাস’

বান্দরবানে পর্যটকদের জন্য ‘ট্যুরিস্ট বাস’

বান্দরবান সদরের স্বণামধন্য হোটেল হিলভিউ এর পক্ষ থেকে বান্দরবানে ভ্রমণে আসা পর্যটকদের জন্য চালু হচ্ছে ট্যুরিস্ট বাস। হোটেলের নিজস্ব ব্যবস্থাপনায় পরিচালিত এই বাস পর্যটকদের নিয়ে প্রতিদিন সকালে বান্দরবানের অন্যতম পর্যটন কেন্দ্র নীলগিরির উদ্দেশে হোটেল ছাড়বে সকাল ৭টায় আবার দিন শেষে ভ্রমণ পিপাসু পর্যটকদের নিয়ে বিকেল ৫টায় বান্দরবানের উদ্দেশে ফেরত আসবে।

বান্দরবান হোটেল হিলভিউ এর স্বত্ত্বাধিকারী কাজল কান্তি দাশ জানান, বৃহস্পতিবার সকাল ৯টায় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে হোটেল হিলভিউ এর ট্যুরিস্ট বাসের উদ্বোধন করবেন। এরপরই যথারীতি প্রতিদিন বান্দরবান থেকে পর্যটন কেন্দ্র নীলগিরির উদ্দেশে এই ট্যুরিস্ট বাস চলাচল শুরু করবে।

উদ্বোধনী অনুষ্ঠানে জেলা প্রশাসক মো. দাউদুল ইসলাম, পুলিশ সুপার জেরিন আখতার, পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী, পার্বত্য জেলা পরিষদের সদস্য মোজাম্মেল হক বাহাদুর, বান্দরবান পরিবহন মালিক শ্রমিক সমন্বয় পরিষদের সভাপতি আবদুল কুদ্দুছসহ প্রমুখ উপস্থিত থাকার কথা রয়েছে।

কাজল কান্তি দাশ আরও জানান, নতুন এই ট্যুরিস্ট বাস চালু হলে পর্যটকদের ভোগান্তি অনেক কম হবে। হোটেল থেকে প্রতিদিন সকাল ৭টায় হোটেলের অতিথিরা ২টি বাসের মাধ্যমে নীলগিরির পথে যাত্রা করবে এবং যাত্রা পথে শৈলপ্রপাত, চিম্বুক ও সর্বশেষ নীলগিরি পৌঁছাবে এবং সারাদিন ভ্রমণ শেষে বিকেল ৫টায় আবার বান্দরবান হোটেলের উদ্দেশে রওনা দেবে।

তিনি জানান, এখানো বাসের ভাড়া নির্ধারণ করা হয়নি। পর্যটকদের যেন চাপ না পড়ে সে চিন্তা মাথায় রেখে ভাড়া নির্ধারণ করা হবে।আধুনিক সুবিধা সম্বলিত এই ২টি এসি বাস আশাকরি পর্যটকদের ভ্রমণে স্বাচ্ছন্দ্য এনে দেবে এবং পর্যটকরা নিরাপদে ভ্রমণ করতে পারবে।

Micro Web Technology

আরো দেখুন

রাজস্থলীতে করোনা উপসর্গ নিয়ে যুবক আইসোলেশনে

রাঙামাটির রাজস্থলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনাভাইরাস উপসর্গ নিয়ে এক যুবককে (২৩) আইসোলেশনে রাখা হয়েছে। শুক্রবার …

Leave a Reply