নীড় পাতা » পাহাড়ের সংবাদ » বান্দরবানে দুই শিবিরকর্মী আটক

বান্দরবানে দুই শিবিরকর্মী আটক

বান্দরবানে দুই শিবির কর্মীকে আটক করেছে পুলিশ। হরতালের সমর্থনে বান্দরবান-চট্টগ্রাম সড়কে হলুদিয়াসহ কয়েকটিস্থানে জামায়াত-শিবিরের নেতাকর্মীরা মিছিল করেছে। নাশকতা এড়াতে বিজিবি-পুলিশ মোতায়েন করা হয়েছে।
পুলিশ জানিয়েছে, রোববার সকালে নাশকতায় সম্পৃক্ত থাকার সন্দেহে বান্দরবান জেলা শহরের ইসলামী সিনিয়র মাদ্রাসার সামনে থেকে পুলিশ দুই শিবির কর্মীকে আটক করেছে। এরা হলেন- রমজান উদ্দিন এবং মোহাম্মদ আজিম। আটকের পর তাদের সদর থানা হেফাজতে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে খবর পাওয়া গেছে। এদিকে হরতালে বান্দরবান জেলা শহরে মাঠে নামেনি জামায়াত-শিবিরের নেতাকর্মীরা।

তবে বান্দরবান-চট্টগ্রাম মহাসড়কে হলুদিয়া, বরদুয়ারা, বাজালিয়াসহ কয়েকটি স্থানে হরতালের সমর্থনে মিছিল করেছে জামায়াত-শিবিরের নেতাকর্মীরা। হরতালে বান্দরবান-চট্টগ্রাম, কক্সবাজারসহ অভ্যন্তরিন সড়কগুলোতে যানবাহন চলাচল বন্ধ রয়েছে। কিন্তু জেলা শহরের অভ্যন্তরে যানবাহন চলাচল স্বাভাবিক রয়েছে।
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আমির হোসেন জানান, জামায়াত নেতা কাদের মোল্লার ফাঁসির ঘটনায় ডাকা হরতালে নাশকতা এড়াতে সন্দেহজনক ভাবে দুই শিবির কর্মীকে আটক করা হয়েছে। এখনো পর্যন্ত কোথাও কোনো অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি বলেও জানান তিনি।

Micro Web Technology

আরো দেখুন

করোনায় কমেছে স্থানীয় পণ্যের চাহিদা

বছরের পর বছর ধরে পূর্বের ঐতিহ্য ধরে রাখতে বাঁশের তৈরি হস্তশিল্প, তাঁতের তৈরি থামি, চাদর …

Leave a Reply