নীড় পাতা » বান্দরবান » বান্দরবানে দফায় দফায় সংঘর্ষ,আহত ৩০, বিএনপি অফিস ভাংচুর

বান্দরবানে দফায় দফায় সংঘর্ষ,আহত ৩০, বিএনপি অফিস ভাংচুর

Bandarban-Action-PiC_1বান্দরবানে আওয়ামীলীগ-বিএনপি দফায় দফায় সংঘর্ষে পুলিশ’সহ ৩০ জন আহত হয়েছে। জেলা বিএনপি অফিস’সহ বেশকয়েকটি দোকানপাট ভাংচুর করা হয়েছে। সোমবার দুপুরে বারোটার সময় বান্দরবান বাজারে এই ঘটনা ঘটে।
সোমবার সকালে বান্দরবানে ৫ জানুয়ারীকে গনতন্ত্র রক্ষা এবং গনতন্ত্র হত্যা দিবস দাবী করে পাল্টাপাল্টি মিছিল করেছে আওয়ামীলীগ-বিএনপির নেতাকর্মীরা। মিছিল চলাকালে বান্দরবান বাজারের তিন নাম্বার গলি’সহ আশপাশের এলাকাগুলোতে আওয়ামীলীগ-বিএনপি নেতাকর্মীরা সংঘর্ষে জড়িয়ে পড়েন। দফায় দফায় চলে ঘন্টাব্যাপী ত্রিমুখী সংঘর্ষ।

পুলিশের লাঠি চার্জ এবং আওয়ামীলীগ-বিএনপি সংঘর্ষে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাজী মুজিবর রহমান, জেলা বিএনপির সভাপতি সাচিং প্রু জেরী, যুগ্ম সম্পাদক মুজিবুর রশীদ, স্বেচ্ছাসেবকলীগের পৌর শাখা সভাপতি ইকবাল মাহমুদ, কৃষকলীগের পৌর সেক্রেটারী আবুল বাশার, যুবলীগ কর্মী বিপ্লব, যুবদল কর্মী কাসেম, ছাত্রদলনেতা জিয়া উদ্দিন, মোরশেদ, পুলিশ সদস্য খায়রুল, মোহাম্মদ মুন্না, সাংবাদিক এইচ এম সম্রাট, মোজাম্মেল হক’সহ ৩০ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে।Bandarban-Action-PiC_6

গুরুতর আহতদের সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আওয়ামীলীগের নেতাকর্মীরা বান্দরবান বাজারস্থ জেলা বিএনপি অফিস’সহ কয়েকটি ব্যবসা প্রতিষ্ঠান ও মোটর সাইকেল ভাংচুর করেছে। ধাওয়া পাল্টা ধাওয়ার পর রাজপথ দখল করে নেয় আওয়ামীলীগের নেতাকর্মীরা। পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে পুলিশ কয়েক দফায় লাঠি চার্জ করে। আওয়ামীলীগের নেতাকর্মীরা লাঠি সোঠা নিয়ে শহরে মহড়া দিতে দেখা গেছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) আমির হোসেন জানান, সংঘর্ষে উভয় দলের নেতাকর্মীরা আহত হয়েছেন। পরিস্থিতি এখন পুলিশের নিয়ন্ত্রনে রয়েছে।

Micro Web Technology

আরো দেখুন

কাপ্তাইয়ে করোনা সংক্রমণ কমছে

প্রশাসনের কঠোর নজরদারি এবং থানা পুলিশের তৎপরতায় রাঙামাটির কাপ্তাইয়ে করোনা সংক্রমন হার কমছে। কাপ্তাই উপজেলা …

Leave a Reply