নীড় পাতা » বান্দরবান » বান্দরবানে জেএসএস নেতা গ্রেপ্তার

বান্দরবানে জেএসএস নেতা গ্রেপ্তার

Bandarban-JSS-Arest-PiCবান্দরবানে আওয়ামীলীগ নেতা অপহরণের মামলায় জনসংহতি সমিতি (জেএসএস) নেতা সানু মং মারমা (২৫) গ্রেপ্তার করা হয়েছে। সোমবার জেলা সদরের ক্যাচিংঘাটা পাড়া থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সদ্য সমাপ্ত ইউপি নির্বাচনকে কেন্দ্র করে গত ১৩ জুন ‘রাতে জেলার জামছড়ি পাড়া থেকে বান্দরবান সদর উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক মংপ্রু মারমাকে অস্ত্রের মুখে অপহরণ করে নিয়ে যায় অস্ত্রধারী সন্ত্রাসীরা। অপহরণের পর অপহৃতের মেয়ে জামাতা হ্লামংচিং মারমা বাদী হয়ে জেএসএস’র শীর্ষ নেতাদের নামসহ ৩৮ জনের বিরুদ্ধে সদর থানায় অপহরণ মামলা করেন। কিন্তু অপহরণের ৩৬দিনেও অপহৃত আওয়ামীলীগ নেতা মংপ্রু মারমা’র কোনো খোঁজ পাওয়া যায়নি। এ ঘটনায় গতকাল সোমবার জেলা সদরের ক্যাচিংঘাটা পাড়ায় অভিযান চালিয়ে পুলিশ তালিকাভূক্ত আসামি জেএসএস নেতা সানু মং মারমা (২৫) গ্রেপ্তার করেছে। সে ক্যাচিং কার্বারি পাড়ার বাসিন্দা মংছো মারমার পুত্র। তবে জেএসএস’র দায়িত্বশীল কোনো পদে তার নাম নেই বলে জানা গেছে। আটকের পর থানা হেফাজতে তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ রফিক উল্লাহ জানান, অপহৃত আওয়ামীলীগ নেতাকে উদ্ধারে আইনশৃঙ্খলা বাহিনীর অভিযান অব্যাহত রয়েছে। অপহরণের মামলায় তালিকাভূক্ত ৩২ নাম্বার আসামি গ্রেপ্তারকৃত সানু মং। গ্রেপ্তারের পর জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তবে এখনো পর্যন্ত অপহৃত আওয়ামীলীগ নেতার কোনো খোঁজ পাওয়া যায়নি।

Micro Web Technology

আরো দেখুন

জুরাছড়িতে গুলিতে নিহত কার্বারির ময়নাতদন্ত সম্পন্ন

রাঙামাটির জুরাছড়ি উপজেলায় স্থানীয় এক কার্বারিকে (গ্রামপ্রধান) গুলি করে হত্যা করেছে অজ্ঞাত বন্দুকধারী সন্ত্রাসীরা। রোববার …

Leave a Reply