নীড় পাতা » বান্দরবান » বান্দরবানে জঙ্গী ও সন্ত্রাসবাদ বিরোধী মানববন্ধন

বান্দরবানে জঙ্গী ও সন্ত্রাসবাদ বিরোধী মানববন্ধন

Bandarban-Lawyer-PiCবান্দরবানে জঙ্গী ও সন্ত্রাস বিরোধী মানববন্ধন কর্মসূচী পালন করেছে আইনজীবিরা। রোববার সকালে এ কর্মসূচী পালন করে জেলায় দায়িত্বপালনকারি আইনপেশায় নিয়োজিতরা।

জেলা আইনজীবি সমিতি উদ্যোগে বান্দরবানে জেলা ও দায়রা জজকোর্টের সামনে রাস্তায় আইনজীবিরা সারাদেশে জঙ্গী ও সন্ত্রাসী হামলা বন্ধের দাবীতে মানববন্ধন কর্মসূচী পালন করেছে। মানববন্ধনে আইনজীবীরা ছাড়াও বিভিন্ন শ্রেণী পেশার লোকজনেরা অংশ নেয়। এছাড়াও আইনজীবিরা জজকোর্ট প্রাঙ্গনে জঙ্গী ও সন্ত্রাস বিরোধী মৌন মিছিল করেছে। মিছিলটি কোর্ট সড়ক প্রদক্ষিণ শেষে মানবন্ধন কর্মসূচীতে গিয়ে শেষ হয়। পরে জেলা আইনজীবি সমিতির সভাপতি জয়নাল আবেদীনের সভাপতিত্বে কর্মসূচীতে অন্যান্যদের মধ্যে সিনিয়র আইনজীবি ড. মোহাম্মদ মহিউদ্দিন, এ্যাডভোকেট আবুল কালাম, এ্যাডভোকেট কাজী মহোতুল হোসেন যতœ, জেলা আইনজীবি সমিতির সাধারণ সম্পাদক ইকবাল করিম’সহ জেলায় কর্মরত আইজীবিরা অংশ নেয়।

জেলা আইনজীবি সমিতির সাধারণ সম্পাদক এ্যাডভোকেট ইকবাল করিম বলেন, আইনজীবিদের অবস্থান জঙ্গী ও সন্ত্রাস বিরোধী। জঙ্গী ও সন্ত্রাস বিরোধী সরকারের কঠোর অবস্থানের পক্ষে আমরা। জঙ্গী ও সন্ত্রাস নিমূল্যে সরকারের সফলতা প্রশংসনীয়।

Micro Web Technology

আরো দেখুন

জুরাছড়িতে গুলিতে নিহত কার্বারির ময়নাতদন্ত সম্পন্ন

রাঙামাটির জুরাছড়ি উপজেলায় স্থানীয় এক কার্বারিকে (গ্রামপ্রধান) গুলি করে হত্যা করেছে অজ্ঞাত বন্দুকধারী সন্ত্রাসীরা। রোববার …

Leave a Reply