নীড় পাতা » পাহাড়ের সংবাদ » বান্দরবানে ছাত্রদলের মিছিলে পুলিশের হামলা, আহত-৫, আটক-৩

বান্দরবানে ছাত্রদলের মিছিলে পুলিশের হামলা, আহত-৫, আটক-৩

02বান্দরবানে ছাত্রদলের মিছিলে পুলিশের হামলায় ৫ জন নেতাকর্মী আহত হয়েছে। এসময় পুলিশের সঙ্গে ছাত্রদলসহ বিএনপির নেতাদের ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ ছাত্রদলের ২ জন এবং সূয়ালক থেকে যুবদলের ১ জন নেতাকে আটক করেছে। এদিকে প্রধান সড়কের সূয়ালকে গাছের গুড়ি ফেলে যানবাহন চলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টি এবং শহরে কয়েকটি রিক্সা ভাংচুর করেছে পিকেটাররা।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়,সোমবার নির্দলীয় নিরপেক্ষ সরকারের দাবীতে হরতালের সমর্থনে বান্দরবানে ছাত্রদলের মিছিলে পুলিশ হামলা চালায়। এসময় ছাত্রদলের ৫ নেতাকর্মী আহত হওয়ার খবর পাওয়া গেছে। চলে ছাত্রদলসহ বিএনপি নেতাদের সঙ্গে পুলিশের ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনাও। এ ঘটনায় বান্দরবান বাজার থেকে ছাত্রদলের ২ জন এবং সূয়ালক থেকে যুবদলের ১ নেতাকে আটক করেছে পুলিশ। এদের মধ্যে দুজন হচ্ছে- ছাত্রদলের মোহাম্মদ হাবিব, যুবদলের জিয়াবুল।

এদিকে সকাল থেকেই বিএনপিসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা শহরের গুরুত্বর্পূন সড়কে অবস্থান নেয়। বান্দরবান-চট্টগ্রাম প্রধান সড়কের সূয়ালকে গাছের গুড়ি ফেলে যানবাহন চলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টি করা হয়েছে। শহরে কয়েকটি রিক্সা ভাংচুর করেছে পিকেটাররা। হরতালের কারণে বান্দরবানে আভ্যন্তরিন সড়কগুলোতে যানবাহন চলাচল বন্ধ রয়েছে। শহর ছেড়ে যায়নি দূর পাল্লার কোনো যানবাহনও। বন্ধ রয়েছে সকল প্রকার দোকানপাট এবং ব্যবসা প্রতিষ্ঠান।
অপ্রীতিকর ঘটনা এড়াতে শহরে বিপুল পরিমাণে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য মোতায়েন করা হয়েছে। সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমতিয়াজ আহম্মেদ জানান, হরতালে অপ্রীতিকর ঘটনা এড়াতে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।

Micro Web Technology

আরো দেখুন

বান্দরবান সীমান্তে দু’টি মাইন ধ্বংস

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি সীমান্তে কৃষকের উদ্ধার করা দুইটি স্থল মাইন ধ্বংস করেছে সেনাবাহিনীর বিস্ফোরক বিশেষজ্ঞ দল। …

Leave a Reply