নীড় পাতা » বান্দরবান » বান্দরবানে কলসেন্টার ‘৩৩৩’ প্রচারণা শুরু

বান্দরবানে কলসেন্টার ‘৩৩৩’ প্রচারণা শুরু

নাগরিকদের জন্য সরকারের কেন্দ্রীয় তথ্য, সেবা ও অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বাস্তবায়নের জন্য কলসেন্টার ‘৩৩৩’ এর প্রচারণার লক্ষ্যে বান্দরবানে সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকালে বান্দরবান জেলা প্রশাসকের সভাকক্ষে এই সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

এসময় সাংবাদিক সম্মেলনে জেলা প্রশাসক মোহাম্মদ দাউদুল ইসলাম উপস্থিত থেকে সরকারের কল সেন্টার ‘৩৩৩’ সর্ম্পকে বিশদ ধারণা দেন। সভায় জেলা প্রশাসক বলেন, প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব আহমেদ ওয়াজেদ এই কল সেন্টারটি উদ্বোধন করেন। এই কল সেন্টারে কল করে যে কোন ব্যক্তি সরকারি সেবা প্রাপ্তির পদ্ধতির তথ্য, জনপ্রতিনিধি ও সরকারি কর্মচারীদের সাথে যোগাযোগের তথ্য, বিভিন্ন জেলা সর্ম্পকিত তথ্য, ই-টিন সংক্রান্ত তথ্য ও সেবা, আবহাওয়ার তথ্য, রেল সেবার তথ্যসহ বিভিন্ন সেবা পাবে। এসময় জেলা প্রশাসক মোহাম্মদ দাউদুল ইসলাম কলসেন্টার ‘৩৩৩’ এর প্রচারণার লক্ষে সকলের সহযোগিতা কামনা করেন।

সাংবাদিক সম্মেলনে জেলা প্রশাসক মোহাম্মদ দাউদুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোঃ শামীম হোসেন, সহকারি কমিশনার জাকির হোসাইন, সহকারি কমিশনার রতন কুমার অধিকার, নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) মো: কামরুজ্জামান, প্রেসক্লাবের সভাপতি মনিরুল ইসলাম মনুসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

Micro Web Technology

আরো দেখুন

প্রেমিকের সঙ্গে বিয়েতে পরিবারের অসম্মতি, অতপর…

বান্দরবানের আলীকদম উপজেলায় মুবিনা আক্তার নয়ন (১৬) নামের এক তরুনী গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে …

Leave a Reply