নীড় পাতা » করোনাভাইরাস আপডেট » বান্দরবানে করোনা উপস‌র্গ নিয়ে আরও একজনের মৃত্যু

বান্দরবানে করোনা উপস‌র্গ নিয়ে আরও একজনের মৃত্যু

বান্দরবানে নভেল করোনাভাইরাসের (কভিড-১৯) উপসর্গ নিয়ে ৬০ বছর বয়সী মারমা সম্প্রদায়ের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। শুক্রবার দুপুরে নিজ বাড়িতে তার মৃত্যু হয়। এ ঘটনার পর মৃত ব্যক্তির বাড়িটি লকডাউন করেছে স্থানীয় প্রশাসন।

স্বাস্থ্য বিভাগ ও প্রশাসন জানায়, বান্দরবান সদর উপজেলার কুহালং ইউনিয়নের উজি হেডম্যান পাড়া এলাকায় শ্বাস কষ্ট, জ্বর, সর্দি, গলা ব্যথা নিয়ে এই ব্যক্তির মৃত্যু হয়। পরে খবর পেয়ে প্রশাসন, পুলিশ, স্বাস্থ্য বিভাগের একটি মেডিক্যাল টিম ঘটনাস্থল পরির্দশন করেছে। মৃতের নমুনা সংগ্রহ করেছে স্বাস্থ্য বিভাগ।

স্থানীয় ইউপি সদস্য অংচাহ্লা মারমা বলেন, গত ৫-৬ দিন ধরে ওই বৃদ্ধ লোকটি শ্বাস কষ্ট, জ্বর ও গলা ব্যাথায় ভুগছিলেন। কিন্তু তিনি কোনো হাসপাতালে বা চিকিৎসকের কাছে না গিয়ে স্থানীয় বৈদ্যের কাছ থেকে তান্ত্রিক চিকিৎসা সেবা নেয়।

বান্দরবান সিভিল সার্জন ডা. অংসুই প্রু জানিয়েছেন, জ্বর ও শ্বাস কষ্টে উজি পাহাড়ে এক জনের মৃত্যু হয়েছে। মেডিক্যাল টিম ঘটনাস্থলে গিয়ে নমুনা সংগ্রহ করা হয়েছে। প্রশাসনের সহযোগিতায় মৃতের বাড়ি লকডাউন করা হয়েছে। রিপোর্ট না আসা পর্যন্ত মৃত ব্যক্তির সংস্পর্শে থাকা এবং তার পরিবারের সদস্যদের কোয়া‌রেন্টিনে রাখার বিষয়ে ব্যবস্থা নেয়া হচ্ছে।

এর আগে গত বুধবার রাতে সদর উপজেলার সূয়ালক ইউনিয়নের সুলতানপুর এলাকায় করোনা উপসর্গ জ্বর, শ্বাসকষ্ট, সর্দি-কাশি, গলা ব্যথা নিয়ে এক নারীর মৃত্যু হয়েছে।

Micro Web Technology

আরো দেখুন

বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণে বিরোধীতার প্রতিবাদ রাঙামাটিতে

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য নির্মাণে বিরোধীতার নামে ‘উগ্রমৌলবাদ ও ধর্মান্ধগোষ্ঠীর জনমনে বিভ্রান্তির …

Leave a Reply