নীড় পাতা » করোনাভাইরাস আপডেট » বান্দরবানে করোনা আক্রান্ত একশ’ ছাড়াল

নতুন শনাক্ত জেলা পরিষদ সদস্যসহ আরও ১৭ জন

বান্দরবানে করোনা আক্রান্ত একশ’ ছাড়াল

বান্দরবানে পার্বত্য জেলা পরিষদের সদস্যসহ ২৪ ঘন্টায় সর্ব্বোচ্চ ১৭ জন করোনা আক্রান্ত হয়েছে। শনাক্তের সংখ্যাটা ছাড়াল শতক। নবম দিনের মত রেড ঘোষিত বান্দরবান পৌরসভা, সদর ও রুমা উপজেলা তিনটি এলাকায় লকডাউন কার্যকর চলছে। বৃহস্পতিবার তথ্যটি নিশ্চিত করেছেন সিভিল সার্জন।

স্বাস্থ্য বিভাগের তথ্য মতে, বুধবার রাতে কক্সবাজার পিসিআর ল্যাবে বান্দরবান জেলার ১১৪টি নমুনা পরীক্ষায় ফলাফলে নতুন আরও ১৭ জনের করোনা শনাক্ত হয়েছে। এনিয়ে জেলায় আক্রান্তের সংখ্যাটা ছাড়ালো শতকের। জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা বর্তমানে ১১০ জন। নতুন শনাক্তের মধ্যে রয়েছেন বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সদস্য লক্ষ্মীপদ দাস, তার স্ত্রী প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি, কন্যা, মেম্বার পাড়া বাসিন্দার জেলা প্রশাসন ও রোয়াংছড়ি ইউএনও অফিসের দুজন স্টাফ, লামা পৌর আওয়ামীগের সভাপতি। অন্যদের পরিচয় পাওয়া যায়নি। জেলায় সুস্থ হয়েছেন ৩১ জন। করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন ২ জন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বান্দরবান সিভিল সার্জন ডা. অং সুই প্রু মারমা বলেন, একদিনে ১১৪টি নমুনা পরীক্ষায় সর্বোচ্চ ১৭ জন আক্রান্ত হয়েছে। এটি আমাদের জন্য খুবই এলার্মিং। অসচেতনতার জন্য সংক্রমণের হার দিন দিন বাড়ছে। তাই সকলকে সচেতন হতে হবে। স্বাস্থ্য বিধি মেনে চলতে হবে।

প্রসঙ্গত, করোনা আক্রান্তের সংখ্যা বৃদ্ধি পাওয়ায় গত ১০ জুন বান্দরবান পৌরসভা, সদর ও রুমা উপজেলা তিনটি এলাকা’কে রেড জোন ঘোষণা করে লকডাউন করেছে প্রশাসন।

Micro Web Technology

আরো দেখুন

বিদ্রোহী রফিকের দুর্গে নৌকার নির্মলেন্দুর জয়

খাগড়াছড়িতে আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থীর দুর্গে জয় পেলেন নৌকার প্রার্থী। খাগড়াছড়ি পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থী ও …

Leave a Reply