নীড় পাতা » করোনাভাইরাস আপডেট » বান্দরবানে করোনা আক্রান্ত নারীর মৃত্যু

বান্দরবানে করোনা আক্রান্ত নারীর মৃত্যু

বান্দরবানে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় এক নারীর (৬৫) মৃত্যু হয়েছে। বুধবার সকালে কক্সবাজার হাসপাতালে তার মৃত্যু হয়।

স্বাস্থ্য বিভাগ ও স্থানীয়রা জানায়, বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম ইউনিয়নের ঘোনা পাড়ার বাসিন্দার রহিম আলীর স্ত্রী চিকিৎসাধীন অবস্থায় কক্সবাজার হাসপাতালে মারা গেছেন। নিহত রশীদা বেগম (৬৫) গত শনিবার করোনা ভাইরাসে আক্রান্ত পজিটিভ শনাক্ত হয়। ঘুমধুমের পাশ্ববর্তী কুতুপালং রোহিঙ্গা শরণার্থী স্বাস্থ্য ক্যাম্পের মাধ্যমে নমুনা পরীক্ষা করেছিলেন তিনি। তারমত আরও ঘুমধুমের বাসিন্দার আরও ৪ জন রোহিঙ্গা শরণার্থী স্বাস্থ্য ক্যাম্পের মাধ্যমে নমুনা পরীক্ষা করে পজিটিভ শনাক্ত হন। কিন্তু তারা বান্দরবান স্বাস্থ্য বিভাগের মাধ্যমে নমুনা না দেয়ায় তারা বান্দরবান স্বাস্থ্য বিভাগের আক্রান্তের তালিকাই নেই। কক্সবাজার জেলার করোনা আক্রান্তের তালিকায়ও। তবে কক্সবাজার পিসিআর ল্যাবের তালিকায় বান্দরবান জেলার রোগী হিসাবে তালিকভুক্ত আছেন।

এদিকে রশিদা বেগমের আগে বান্দরবান পৌরসভার বনরুপা পাড়ার বাসিন্দার টিএন্ডটি অফিসের কর্মচারী মো. শাহাজাহানের মৃত্যু হয়েছিল করোনাভাইরাসে। কিন্তু মৃত্যুর পর রিপোর্টে তার পজিটিভ শনাক্ত হন।

বিষয়টি নিশ্চিত করে নাইক্ষ্যংছড়ি পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবু জাফর মো. ছলিম জানান, করোনায় ঘুমধুমের রশীদ বেগম নামে একজন নারী মারা গেছে। ক’দিন আগে তিনি কক্সাবাজারের মাধ্যমে নমুনা পরীক্ষা করে শনাক্ত হয়েছিলেন। তাই বান্দরবান স্বাস্থ্য বিভাগের শনাক্ত রোগীর তালিকায় নাম নেই।

Micro Web Technology

আরো দেখুন

করোনায় কমেছে স্থানীয় পণ্যের চাহিদা

বছরের পর বছর ধরে পূর্বের ঐতিহ্য ধরে রাখতে বাঁশের তৈরি হস্তশিল্প, তাঁতের তৈরি থামি, চাদর …

Leave a Reply