বান্দরবানে এনটিভি’র যুগপূর্তি উৎসব

Bandarban-Ntv-PiC_02বান্দরবানে বর্ণাঢ্য আয়োজনে এনটিভি’র যুগপূর্তি উৎসব উদযাপিত হয়েছে। বর্ষপূর্তিকে ঘিরে বিনামূল্যে দু’শতাধিক ফলজ গাছের চারাও বিতরণ করা হয়।
শুক্রবার সকালে সাড়ে ১০টায় বেসরকারী টেলিভিশন চ্যানেল এনটিভি’র যুগপূর্তি উৎসবকে ঘিরে বান্দরবানে প্রেসক্লাবের সামনে থেকে সদর উপজেলা চেয়ারম্যান আব্দুল কুদ্দুছ এবং উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সফিকুল ইসলামের নেতৃত্বে বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিতে সাংবাদিক, মুক্তিযোদ্ধা এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা যুগপূর্তির টিশার্ট এবং টুপি পড়ে অংশ নেয়। র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে। পরে বঙ্গবন্ধু মুক্তমঞ্চে এনটিভি যুগপূর্তি স্মরণীয় করে রাখতে বিনামুল্যে ফলজ গাছের চারা বিতরণ কর্মসূচীর আয়োজন করা হয়। অনুষ্ঠানে সদর উপজেলা চেয়ারম্যান আব্দুল কুদ্দুছ, প্রেসক্লাব সভাপতি অধ্যাপক মো: ওসমান গনি, সাধারণ সম্পাদক মিনারুল হক, এনটিভি বান্দরবান প্রতিনিধি আলাউদ্দিন শাহরিয়ার আয়োজকদের পক্ষে শিশু-কিশোর এবং মুক্তিযোদ্ধাদের মাঝে বিনামুল্যে ২ শতাধিক ফলজ গাছের চারা বিতরণ করেন।

অনুষ্ঠানের প্রধান অতিথি আব্দুল কুদ্দুছ বলেন, একযুগ নয়, এনটিভি পথ চলুক আরো শতশত বছর। মানুষের কল্যানে এবং দেশের অর্থনৈতিক চাকা সচল রাখতে ভূমিকা রাখবে। দেশের সাংস্কৃতিক সংস্কৃতি বিকাশে এনটিভি ভূমিকা প্রসংনীয়। বস্তুনিষ্ঠ এবং নিরপেক্ষতা অটুট রেখে সংবাদের গুনগতমান ধরে রাখতে সক্ষম হয়েছে। Bandarban-Ntv-PiC_01

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সফিকুল ইসলাম বলেন, এনটিভি’র খবর এবং অনুষ্ঠানগুলো মানসম্মত। দেশের অন্যান্য চ্যানেলগুলোর তুলনায় এনটিভি এখনো ব্যতিক্রম।

Micro Web Technology

আরো দেখুন

কারাতে ফেডারেশনের ব্ল্যাক বেল্ট প্রাপ্তদের সংবর্ধনা

বাংলাদেশ কারাতে ফেডারেশন হতে ২০২১ সালে ব্ল্যাক বেল্ট বিজয়ী রাঙামাটির কারাতে খেলোয়াড়দের সংবধর্না দিয়েছে রাঙামাটি …

Leave a Reply