নীড় পাতা » বান্দরবান » বান্দরবানে আমাদের সময়ের প্রতিষ্ঠাবার্ষিকী

বান্দরবানে আমাদের সময়ের প্রতিষ্ঠাবার্ষিকী

Bandarban-Smoy-PiC_2বান্দরবানে দৈনিক আমাদের সময়ের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। সুন্দর সময়ের পথে স্লোগানে বুধবার সকালে বান্দরবান প্রেসক্লাবের সামনে থেকে প্রতিষ্ঠা বার্ষিকীকে ঘিরে বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিতে নেতৃত্ব দেন বান্দরবান প্রেসক্লাবের সভাপতি আমিনুল ইসলাম বাচ্চু।

র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। এতে স্থানীয় প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার গনমাধ্যমকর্মীরা ছাড়াও বিভিন্ন শ্রেণী পেশার লোকজন অংশ নেয়। এদের মধ্যে রয়েছেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মিনারুল হক, বান্দরবান টিভি রিপোটার্স এসোসিয়েশনের সভাপতি ফরিদুল আলম সুমন, বান্দরবান জেলা প্রেস ইউনিটির সভাপতি আল ফয়সাল বিকাশ, সাধারণ সম্পাদক ও আমাদের সময় জেলা প্রতিনিধি আলাউদ্দিন শাহরিয়ার’সহ সাংবাদিক সংগঠনগুলোর নেতৃবৃন্দরা।

অনুষ্ঠানে প্রেসক্লাব সভাপতি আমিনুল ইসলাম বাচ্চু বলেন, গনমাধ্যমগুলোর মধ্যে আমাদের সময় এখনো পরিচ্ছন্ন এবং বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করছে। আগামীতেও আমাদের সময় এ ধারাবাহিকতা বজায় রাখবে এটাই আমাদের প্রত্যাশা।

জেলা প্রেস ইউনিটির সাধারণ সম্পাদক আলাউদ্দিন শাহরিয়ার বলেছেন, দেশের প্রিন্ট মিডিয়ায় নতুন ধারাার দৈনিক আমাদের সময় একটি পরিবর্তন এনেছে। দেশের সাধারণ মানুষের হাতে হাতে পত্রিকা পৌঁছে দিতে সক্ষম হয়েছে।

Micro Web Technology

আরো দেখুন

জুরাছড়িতে গুলিতে নিহত কার্বারির ময়নাতদন্ত সম্পন্ন

রাঙামাটির জুরাছড়ি উপজেলায় স্থানীয় এক কার্বারিকে (গ্রামপ্রধান) গুলি করে হত্যা করেছে অজ্ঞাত বন্দুকধারী সন্ত্রাসীরা। রোববার …

Leave a Reply