নীড় পাতা » পাহাড়ের সংবাদ » বান্দরবানের লামায় চাঁদের গাড়ি উল্টে নিহত ১,আহত-১৩

বান্দরবানের লামায় চাঁদের গাড়ি উল্টে নিহত ১,আহত-১৩

বান্দরবানের লামায় চাঁদের গাড়ি নিয়ন্ত্রন হারিয়ে উল্টে গিয়ে রহমত উল্লাহ (২৯) মৃত্যু হয়েছে। এসময় আরো ১৩ জন যাত্রী আহত হওয়ার খবর পাওয়া গেছে। বৃহস্পতিবার দুপুরে জেলার লামা-আলীকদম সড়কের লাইনঝিড়ি এলাকায় এই দূর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, কক্সবাজারের চকরিয়া থেকে যাত্রীবাহী একটি চাঁদের গাড়ি আলীকদম উপজেলায় যাওয়ার পথে লামা-আলীকদম সড়কের লাইনঝিরি এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে পাহাড়ের খাদে পড়ে যায়। এতে গাড়ীতে থাকা ১৩ জন যাত্রী আহত হওয়ার খবর পাওয়া গেছে। আহতদের মধ্যে গুরুতর মহেশখালী উপজেলার বড়কুল পাড়ার কামাল উদ্দিনের ছেলে রহমত উল্লাহ (২৯) দ্রুত চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। অন্যদের চকরিয়া স্বাস্থ্য কমপ্লেক্স এবং চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে লামা থানার পুলিশ পরিদর্শক এসআই মোহাম্মদ হেলাল উদ্দিন জানান, চাঁদের গাড়ী দুর্ঘটনায় রহমত উল্লাহ নামের একজনের মৃত্যু হয়েছে। অন্যদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Micro Web Technology

আরো দেখুন

স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান কুজেন্দ্রের

কভিড-১৯ মহামারী উত্তরণে পার্বত্য চট্টগ্রামবিষয়ক মন্ত্রণালয় থেকে প্রাপ্ত প্রধানমন্ত্রীর ইফতার সামগ্রী বিতরণ করেছে খাগড়াছড়ি পার্বত্য …

Leave a Reply