নীড় পাতা » পাহাড়ের সংবাদ » বান্দরবানের মাদক স¤ম্রাট রনজিত গ্রেফতার

বান্দরবানের মাদক স¤ম্রাট রনজিত গ্রেফতার

বান্দরবানের মাদক সম্রাট হিসেবে খ্যাত রনজিত গ্রেফতার হয়েছে। বৃহস্পতিবার রাতে জেলা শহরের মেম্বার পাড়াস্থ নিজবাড়িতে সদর থানা পুলিশের এসআই নাছিরের নেতৃত্বে একটি টিম অভিযান চালিয়ে নিষিদ্ধ ইয়াবা ট্যাবলেট, ফেন্সিডিল’সহ রনজিত চৌধুরী (২৮) কে গ্রেফতার করেছে। এসময় তার কাছ থেকে ৭টি ফেন্সিডিল, ২৫টি ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। একইদিন বিকালে সদর উপজেলার সূয়ালক ইউনিয়ন বাজারে অভিযান চালিয়ে ১৯১ পিস ইয়াবা ট্যাবলেট’সহ আরো দুজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে ডিবি পুলিশের এসআই মোহাম্মদ আনিচের নেতৃত্বে একটি টিম। গ্রেফতারকৃতরা হলেন- চট্টগ্রামের লোহাগাড়ার বাসিন্দার মো শোয়েব (২০) এবং হেফাজতুল রহমান (২২)।
অভিযানে নেতৃত্বদানকারী পুলিশ অফিসার এসআই নাছির ও এসআই মোহাম্মদ আনিস জানান, সংঘবদ্ধ একটি চক্র বান্দরবানে দীর্ঘদিন ধরে আইনশৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে ইয়াবা, ফেন্সিডিল’সহ মাদক ব্যবসা চালিয়ে আসছে। সংঘবদ্ধ চক্রের সদস্যদের ধরতে পুলিশ বিভিন্ন সময়ে অভিযান চালিয়ে ব্যর্থ হয়। পুলিশের চেষ্ঠায় বৃহস্পতিবার মাদক স¤্রাট রনজিত’সহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। এদের বিরুদ্ধে সদর থানায় মাদকদ্রব্য আইনে পৃথক দুটি মামলা হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে আদালতের নির্দেশে গ্রেফতারকৃতদের জেল হাজতে পাঠানো হয়েছে।
প্রসঙ্গত: গত বুধবার জেলা শহরের ট্রাফিকমোড় থেকে স্থানীয় দুজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে ডিবি পুলিশ। পরে আদালতের নির্দেশের গ্রেফতারকৃতদের জেল হাজতে পাঠিয়েছে পুলিশ।

Micro Web Technology

আরো দেখুন

নারীদের স্বাস্থ্য সুরক্ষায় অবদান রাখবে কিশোরী ক্লাব

রাঙামাটির বেসরকারি উন্নয়ন সংস্থা (এনজিও) প্রোগ্রেসিভের বাস্তবায়নে ‘আমাদের জীবন, আমাদের স্বাস্থ্য, আমাদের ভবিষ্যৎ’ এই প্রকল্পের …

Leave a Reply