নীড় পাতা » ব্রেকিং » বাঙ্গালি ছাত্র পরিষদের উপদেষ্টা পরিষদের সভা

বাঙ্গালি ছাত্র পরিষদের উপদেষ্টা পরিষদের সভা

পার্বত্য বাঙ্গালি ছাত্র পরিষদের অভিভাবক সংগঠন (কেন্দ্রীয় উপদেষ্টা পরিষদ)পার্বত্য নাগরিক পরিষদের কেন্দ্রীয় কমিটি শুক্রবার রাজধানীতে এক সভা পার্বত্য নাগরিক পরিষদের কেন্দ্রীয় সভাপতি ইঞ্জিনিয়ার আলকাছ আল মামুন ভুঁইয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এতে ছিলেন পার্বত্য নাগরিক পরিষদের কেন্দ্রীয় মহাসচিব এড. এয়াকুব আলী চৌধুরী, পার্বত্য নাগরিক পরিষদের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শেখ আহমেদ রাজু, কেন্দ্রীয় উপদেষ্টা প্রভাষক মো.ফজলুল হক, কেন্দ্রীয় উপদেষ্টা মো: জামশেদুল আজম, কেন্দ্রীয় উপদেষ্টা মো: আতিকুর রহমান ও সাবেক কেন্দ্রীয় সভাপতি মো: ইসমাইল হোসেন।

কেন্দ্রীয় উপদেষ্টা পরিষদ নিম্নলিখিত সিদ্ধান্তসমুহ সর্ব সম্মতিতে গ্রহণ করে।
১) কেন্দ্রীয় কমিটি ও জেলা কমিটির স্থগিতাদেশ তুলে নেওয়া হয়েছে, এখন থেকে তারা সাংগঠনিক যে কোন কার্যক্রমে কোন বাধা নেই। ২) রাঙামাটি জেলা কমিটি -মো:আলমগিরকে সভাপতি, জাহ্ঙ্গাীরকে সেক্রেটারী এবং মো: শাহ আলম কে সাংগঠনিক সম্পাদক করে ৭ সদস্য জেলা কমিটি চূড়ান্ত করা হয়েছে। ৩) খাগড়াছড়ি জেলা শাখার মো: লোকমান হোসেনকে সভাপতি, মো:মাসুম রানাকে সেক্রেটারী এবং মোস্তফা কামালকে সাংগঠনিক সম্পাদক করে যে কমিটি হয়েছে( অর্থাৎ কেন্দ্রীয় সভাপতি ও সেক্রেটারী অনুমোদিত কমিটিকেই চূড়ান্ত অনুমোদন দেয়া হয়েছে )। ৪) সেক্রেটারি মাসুম রানাকে একটি সাংবাদিক সম্মেলন করে সংগ্রাম পরিষদের যোগদানের সিদ্ধান্ত যে ভুলছিল তা স্বীকার করতে হবে। ৫) সিনিয়র সহ সভাপতি আবদুল মজিদকে খাগড়াছড়ি জেলা, সিনিয়র সহ সভাপতি তৌহিদুল ইসলামকে রাঙামাটি এবং সিনিয়র সহ সভাপতি মো: ইব্রাহিম মনির কে বান্দরবান জেলার তত্ত্বাবধায়কের দায়িত্ব দেয়া হয়। ৫) কেন্দ্রীয় কমিটি গঠনের শুরু থেকে তাদের দায়িত্ব পালনে শিথিলতা পরিলক্ষিত হওয়ার কারণে ১ম বারের মত কমিটিকে সতর্ক করা হয়।
এখন থেকে বাকী সময়ে কোন দায়িত্বশীল কোন রকম বিশৃংখলা বা দায়িত্ব পালনে শিথিলতার প্রমাণ পাওয়া গেলে শীঘ্রই তাদের বিরুদ্ধে সাংগঠকি সিদ্ধান্ত গ্রহণেরও সতর্ক করা হয়। ৬) কুমিল্লা জেলা শাখার সভাপতি কাজী হারুনকে গত উপদেষ্টা পরিষদে ইসমাইল ও উপদেষ্টাদের সাথে অসৎ আচরণের দায়ে শোকজ করা হয়, এবং ১ মাসের মধ্যে সশরীরে উপদেষ্টা পরিষদে হাজির হয়ে উত্তর না দেয়া পর্যন্ত তার সকল পদ পদবি স্থগিত করা হয়। অন্যথায় তার বিরুদ্ধে সাংগঠকি সিদ্ধান্ত গ্রহণের আর কোন বাধা থাকবেনা। ৭) মাটিরাঙায় সড়ক দুর্ঘটনায় জড়িত জিপ ড্রাইভারকে দ্রুত গ্রেপ্তার করে এবং আহত মতিন ও ইসমাইলের উন্নত চিকিৎসায় প্রশাসনসহ সকলকে এগিয়ে আসার জন্য উপদেষ্টা পরিষদের পক্ষ থেকে আহবান জানানো হয়। পার্বত্য নাগরিক পরিষদের কেন্দ্রীয় দপ্তর সম্পাদক মো: খলিলুর রহমান সংবাদ মাধ্যমে প্রেরিত এক ই-মেইল বার্তায় এ খবর নিশ্চিত করা হয়। (বিজ্ঞপ্তি)

Micro Web Technology

আরো দেখুন

স্বাস্থ্য বিভাগকে সুরক্ষা সামগ্রী দিলো রাঙামাটি রেড ক্রিসেন্ট

নভেল করোনাভাইরাসের (কভিড-১৯) সংক্রমণ প্রতিরোধ ও নিয়ন্ত্রণে রাঙামাটির ১২টি সরকারি হাসপাতাল ও স্বাস্থ্য কেন্দ্রসমূহে স্বাস্থ্য …

Leave a Reply