নীড় পাতা » ব্রেকিং » বাঙালী ছাত্র পরিষদের আল্টিমেটাম

বাঙালী ছাত্র পরিষদের আল্টিমেটাম

লংগদুতে মোটর সাইকেল চালক নুরুল ইসলাম নয়ন হত্যার প্রতিবাদে শহরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে পার্বত্য বাঙালী ছাত্র পরিষদ। শহরের কাঠালতলি থেকে বিক্ষোভ মিছিল বের করে বনরূপায় সমাবেশ করে। জেলা সম্পাদক জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে বক্তব্য রাখেন সিনিয়র সভাপতি হাবিবুর রহমান, পার্বত্য নাগরিক পরিষদের আহ্বায়ক নূরজাহান বেগম, তারিকুল ইসলাম তুহিন প্রমূখ।

সমাবেশ থেকে ৪৮ ঘন্টার মধ্যে নয়নের খুনিদের গ্রেপ্তার করা না হলে পার্বত্য চট্টগ্রামকে অচল করে দেয়ার হুঁশিয়ারি দেয়া হয়। সমাবেশে বলা হয়, পার্বত্য চট্টগ্রামে একের পর এক হত্যা অপহরণ হলেও প্রশাসন খুনিদের গ্রেফতার করতে ব্যর্থ হওয়ায় এবং সরকারের নতজানু নীতির কারণে আঞ্চলিক দলগুলোর সশস্ত্র সন্ত্রাসীরা বেপরোয়া হয়ে উঠছে।

Micro Web Technology

আরো দেখুন

বান্দরবানে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ধর্ষণ মামলা

বান্দরবানের লামা উপজেলার রুপসীপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাচিং প্রু মারমার বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করা …

৪ comments

  1. রাজনৈতিক ভাবে সঠিক সিদ্ধান্তই প্রতিষ্ঠা করতে পারে এই অঞ্চলের কাঙ্খিত শান্তি । সব সম্প্রদায়ের সহাবস্থান ও শাস্তি চাই ।

  2. আর কত অধিকার চাইবি তোরা..? পাহাড়িদের রক্ত পান করে ও তৃষ্ণা মেটাতে পারবিনা মনে হয়। আর কত.? খুনি যেই হোক না কেন তাকে না খুজে এত বড় নিক্কার জনক ঘটনা না করলে কি নয়? এটা একটা পরিকল্পিত ঘটনা।

  3. এখন পালাবার সময় নয়,,, এখন রুখে দারাবার সময় এসেসে

  4. আদিবাসী নারীদেরকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে, সেই ধর্ষণকারী হত্যাকারীদের কাছে কি দাবী করবি তোরা। কুত্তার মতো ঘেউ ঘেউ করছে আবার

Leave a Reply

%d bloggers like this: