নীড় পাতা » পাহাড়ের রাজনীতি » বাঙালি ছাত্র পরিষদের প্রতিবাদ সমাবেশ

বাঙালি ছাত্র পরিষদের প্রতিবাদ সমাবেশ

ছাদেকুল হত্যার বিচার ও পার্বত্য এলাকা থেকে সেনাবাহিনী প্রত্যাহারের ষড়যন্ত্রের প্রতিবাদ ও সেনাবাহিনীর বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে পার্বত্য বাঙালি ছাত্র পরিষদ ঢাকা মহানগর কর্তৃক জাতীয় প্রেসক্লাব সম্মুখে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সংগঠনটির ঢাকা মহানগর সভাপতি সাহাদাত ফরাজি সাকিব এর সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পার্বত্য নাগরিক পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার আলকাচ আল মামুন। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ন্যাপ ভাসানী এর সভাপতি খন্দকার মোস্তাক হোসেন ভাসানী, পার্বত্য নাগরিক পরিষদের সাংগঠনিক সম্পাদক শেখ আহাম্মদ (রাজু)।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, পার্বত্য চট্টগ্রাম নিয়ে দেশীয় ও আন্তর্জাতিক ষড়যন্ত্র চলছে। তারই অংশ হিসাবে পার্বত্য এলাকায় প্রতিনিয়ত উপজাতি সশস্ত্র সন্ত্রাসী সংগঠন ইউপিডিএফ ও জেএসএস কর্তৃক গুম, খুন, চাঁদাবাজী অব্যাহত আছে। স্বাধীনতার পর থেকে এই পর্যন্ত ৪০ (চল্লিশ) হাজার সাধারণ বাঙালিকে হত্যা করেছে এই উপজাতী সন্ত্রাসী সংগঠনগুলো। আর এর নেতৃত্ব দিচ্ছে সন্তু লারমা ও প্রসিত খীসা। এখন তারা নতুন করে আবার সেনাবাহিনীকে নিয়ে ষড়যন্ত্র শুরু করেছে। তাদের এই ষড়যন্ত্রকে প্রতিহত করার জন্য বাঙালি সম্প্রদায়কে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান প্রধান অতিথি।

বক্তারা বাংলাদেশ রাষ্ট্রের ‍বিরুদ্ধে সকল চক্রান্ত,ষড়যন্ত্র প্রতিরোধে দেশপ্রেমিক সকল মানুষকে ঐক্যবদ্ধভাবে বিচ্ছিন্নতাবাদি সন্ত্রাসীদের রুখে দাঁড়ানোর আহ্বান জানান।

Micro Web Technology

আরো দেখুন

প্রেমিকের সঙ্গে বিয়েতে পরিবারের অসম্মতি, অতপর…

বান্দরবানের আলীকদম উপজেলায় মুবিনা আক্তার নয়ন (১৬) নামের এক তরুনী গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে …

18 comments

  1. সেটেলার গ্রুপ এরা,,,

  2. বাংগালী ছাএ পরিষদ কিসের প্রতিবাদ সমাবেশ করতেছে

  3. তোরা বাঙালি জাতিতে কলংক করতেচছ

  4. অবিলম্বে সেনা ক্যাম্প বৃদ্ধি করো
    সাদিকুল হত্যার বিচার করো

  5. বাল ফালাইতো আইস্যে দেনা কুত্তার জাত ইগিন…

  6. সব সেনাদের নাটক,,,,

  7. upjati namok ai osobboder attitude dekhlei ga gin gin kore ute…saydul jeno kono manus noy… otco akta sontrasir jonno koto maya kanna… ara asole besi ador paiya lai peye gese…

  8. এই রা সেটেলা না!!সবাই রোহিঙ্গা!! রোহিঙ্গা দের কে সেটেলা বলে!! জিয়া রহমান আমলে এদের কে দুকিয়েছে!!তাই তারা এখন বাংগালি বলতেছে

  9. JSS এবং UPDF না থাকতো আপনাদের CHT বসত সেটেলার আর ও আমাদের জায়গা এবং আমাদের মা বোন দের দূর্ধসা আর ও বেশি হইতো। ai sobbir mane ki pakistani der kono rokto mise ase সেটেলার দের??? আমাদের শান্তি চুক্তি দেওয়া হোক। ato tuku jodi dite napare chorka desh chalanor tar kono adikar nei.আজ আমার মা বোন দের জায়গায় তিনি বা তার মা বোন এমন ধর্সন বা নির্যাতন হতেন তার বা কেমন লাগতো????????? নাহলে আমি কেনো আমরা সবাই JSS এবং UPDF এ যোগ দিতে রাজি।

  10. সেটলের বাংলিরা পাহারিদে সব নিছে,এখন নাপ্পি, সূল মরিচ, ব্যাঙ,সাপ খাওয়া শুরু করেছে

  11. লের হ মগদার ছাগুর দল

  12. Kuttar moto geu geu kore lab nay Setlarer dal. tomra Santrasi.

  13. সমতল থেকে পাহাড়ে এসে পাহাড়িদের জায়গা দখল করে বাস করে পাহাড়িদেরকে বিরুদ্ধে পার্বত্য সেনাবাহিনীর টাকায় মানববন্ধন করেছে সেটলার ছাত্র পরিষদ।

Leave a Reply

%d bloggers like this: