নীড় পাতা » ব্রেকিং » বাঘাইছড়ি উপজেলা ক্রীড়া সংস্থার জয়

জেলা ক্রীড়া সংস্থা অনুর্ধ্ব ১৬ ফুটবল

বাঘাইছড়ি উপজেলা ক্রীড়া সংস্থার জয়

বাঘাইছড়ি উপজেলা ক্রীড়া সংস্থা ফুটবল দল জয় দিয়ে টুর্নামেন্টে নিজেদের শুভ সূচনা করল। ১-০ গোলের ব্যবধানে জয় পায় দলটি। শনিবার বিকাল তিনটায় রাঙামাটি মারী স্টেডিয়ামে বাঘাইছড়ি উপজেলার মুখোমুখি হয় রাঙামাটি মুক্তিযোদ্ধা ক্রীড়া চক্র।

খেলার শুর থেকেই বল নিজেদের নিয়ন্ত্রণে রাখে রাঙামাটির মুক্তিযোদ্ধা ক্রীড়া চক্র। প্রথম থেকেই বিপক্ষ দলকে আক্রমণ করে ব্যস্ত রাখে। প্রথমার্ধের অল্প সময়ে মধ্যে সহজ সুযোগও তৈরি করে দলটি। কিন্তু গোল দিতে ব্যর্থ হয় আক্রমণভাগ। অন্যদিকে ম্যাচের ২০ মিনিটের সময় ঝটলা থেকে গোল করে বসে বাঘাইছড়ি ক্রীড়া সংস্থা।

দ্বিতীয়ার্ধের শুরু থেকে গোলশোধে মরিয়া হয়ে আক্রমণের মাত্রা আরও বাড়িয়ে দেয় মুক্তিযোদ্ধা ক্রীড়া চক্র। অন্যদিক থেকে আক্রমণে যায় বাঘাইছড়ি শেষ মুহুর্তে আরেকটি সহজ তৈরি করেও সফল হতে পারেনি মুক্তিযোদ্ধা ক্রীড়া চক্র। এক শুন্য গোলে এগিয়ে থেকে জয় নিয়ে মাঠ ছাড়ে বাঘাইছড়ি। ম্যাচ সেরা হন, বাঘাইছড়ি উপজেলা ক্রীড়া সংস্থার অরুন চাকমা। খেলা শেষে ম্যাচ সেরার পুরস্কার তুলে দেন জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তারা।

উল্লেখ্য, রাঙামাটি জেলা ক্রীড়া সংস্থা অনুর্ধ্ব ১৬ ফুটবল টুর্নামেন্টে রাঙামাটির শহর ও উপজেলার ১৬ টি ক্লাব অংশগ্রহণ করছে। আজ মঙ্গলবার বিকাল ৩টায় মারী স্টেডিয়ামে নবীন সংঘ ক্লাবের মুখোমুখি হবে রাঙামাটির কিল্লামুরা একাদশ।

Micro Web Technology

আরো দেখুন

লংগদুতে দুর্যোগ বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা

রাঙামাটির লংগদুতে উপজেলা পর্যায়ে ‘দুর্যোগবিষয়ক স্থায়ী আদেশাবলী (এসওডি)-২০১৯’ অবহিতকরণ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। সোমবার লংগদু …

Leave a Reply