নীড় পাতা » ব্রেকিং » বাঘাইছড়ি আওয়ামীলীগের ওয়ার্ড কাউন্সিল

বাঘাইছড়ি আওয়ামীলীগের ওয়ার্ড কাউন্সিল

baghaichariবাঘাইছড়ি পৌরসভাধীন পৌর আওয়ামীলীগের ১ ও ৭নং ওয়ার্ড কাউন্সিল সম্পন্ন হয়েছে। কাউন্সিলে ৭নং ওয়ার্ড পৌর আওয়ামীলীগের সম্মেলনে সভাপতি মোঃ জসিম উদ্দিন, সাধারণ সম্পাদক মোঃ সামছুর রহমান ও সাংগঠনিক সম্পাদক হিসেবে শামসুল ইসলামকে নির্বাচিত করে ৫১সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। অন্যদিকে ১নং ওয়ার্ডের কাউন্সিলে সভাপতি মোঃ আব্দুল রশিদ, সাধারণ সম্পাদক মোঃ আবুল খায়ের ও সাংগঠনিক সম্পাদক মোঃ ইউনুছকে নির্বাচিত করে ৫১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

বটতলী এফ ব্লকে ৭নং ওয়ার্ডের সভাপতি মোঃ সৈয়দ নুর এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন বাঘাইছড়ি উপজেলা পৌর আওয়ামীলীগের সভাপতি মোঃ জমির হোসেন(জমির)। এসময় পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ মনছুর আলী, উপজেলা আওয়ামীলীগের সদস্য মোঃ আতাউর রহমান, উপজেলা আওয়ামীলীগের তথ্য বিষয়ক সম্পাদক তপন বড়–য়া, উপজেলা আওয়ামীলীগের ত্রাণ বিষয়ক সম্পাদক মোঃ হোসেন উপস্থিত ছিলেন।

অন্যদিকে বিকালে পুরাতন মারিশ্যায় ১নং ওয়ার্ড কাউন্সিলে সাবেক সভাপতি মোঃ আব্দুল রশিদের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন বাঘাইছড়ি উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সদস্য মোঃ আল-আমিন।

প্রধান অতিথি’র বক্তব্যে জমির হোসেন বলেন, দেশরতœ শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গঠনে তৃণমূল নেতৃবৃন্দের ভূমিকা অনেক বেশি। আগামীতে বাঘাইছড়ি পৌর নির্বাচনে দল থেকে মনোনিত প্রার্থীকে জয়যুক্ত করে দেশকে উন্নয়নের যাত্রায় অংশগ্রহণের আহ্বান জানান তিনি।

Micro Web Technology

আরো দেখুন

জুরাছড়িতে গুলিতে নিহত কার্বারির ময়নাতদন্ত সম্পন্ন

রাঙামাটির জুরাছড়ি উপজেলায় স্থানীয় এক কার্বারিকে (গ্রামপ্রধান) গুলি করে হত্যা করেছে অজ্ঞাত বন্দুকধারী সন্ত্রাসীরা। রোববার …

Leave a Reply