বাঘাইছড়িতে সেনাবাহিনীর এনকাউন্টারে ৫ জন নিহত,অস্ত্র উদ্ধার, আটক ৩

bagaichari-(1)রাঙামাটির বাঘাইছড়ির উপজেলায় সেনাবাহিনীর এনকাউন্টারে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি (এমএনলারমা)র ৫ জন সশস্ত্র সন্ত্রাসী নিহত হয়েছে। এসময় ৩ জনকে আটক ও ৭ টি অস্ত্র এবং ৫০০ রাউন্ড গুলিসহ বিপুল পরিমাণ পোশাকও উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে সেনাবাহিনী। এই সময় সেনাবাহিনীর এক সদস্যও আহত হন। তাকে হেলিকপ্টারে চট্টগ্রাম সম্মিলিত সামরিক হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

সেনাবাহিনীর খাগড়াছড়ি রিজিয়নের জিটুআই মেজর রুবাইয়াত জামিল জানিয়েছেন, আজ ভোর ৫ টায় গোপন সংবাদের ভিত্তিতে বাঘাইহাট জোনের কমান্ডার নেতৃত্বে সেনা সদস্যরা বাঘাইছড়ি উপজেলার রূপকারি ইউনিয়নের বারবিন্দুঘাটের বরাদম এলাকায় অভিযান চালালে ঘটনাস্থলেই এনকাউন্টারে ৫ সন্ত্রাসী নিহত হয়। এসময় একজন সেনাসদস্য গুরুতর আহত হন। আহত সেনাসদস্যকে হেলিকপ্টারযোগে চট্টগ্রামের সম্মিলিত সামরিক হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনাস্থল থেকে ১ টি পিস্তল,১ টি এসএমজি,২টি চাইনিজ রাইফেল,৩ টি এসএলআর,৫০০ রাউন্ড গুলি এবং সন্ত্রাসীদের ব্যবহার করা বেশকিছু ইউনিফর্ম উদ্ধার করেছে সেনাবাহিনী। একই সময় আরো ৩ সন্ত্রাসীকে আটক করা হয়।

বর্তমানে ওই এলাকায় সেনাবাহিনীর তল্লাশি অব্যাহত আছে বলে জানা গেছে।bagaichari-(2)

এ ব্যাপারে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি( এমএনলারমা) গ্রুপের মুখপাত্র ও কেন্দ্রীয় কমিটির সহতথ্য ও প্রচার সম্পাদক প্রশান্ত চাকমা জানিয়েছেন, বাঘাইছড়িতে একটি দূর্ঘটনার ঘটনা আমরা ‍শুনেছি। কিন্তু নিহত বা আহতরা আমাদের কিংবা কোন দলের কর্মী কিনা সেই বিষয়টি আমি নিশ্চিত জানিনা।’

Micro Web Technology

আরো দেখুন

কারাতে ফেডারেশনের ব্ল্যাক বেল্ট প্রাপ্তদের সংবর্ধনা

বাংলাদেশ কারাতে ফেডারেশন হতে ২০২১ সালে ব্ল্যাক বেল্ট বিজয়ী রাঙামাটির কারাতে খেলোয়াড়দের সংবধর্না দিয়েছে রাঙামাটি …

১০ comments

Leave a Reply

%d bloggers like this: