নীড় পাতা » ব্রেকিং » বাঘাইছড়িতে নির্মাণাধীন সেতুর গার্ডার ধস, আহত ২

বাঘাইছড়িতে নির্মাণাধীন সেতুর গার্ডার ধস, আহত ২

রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার কাচালং নদীর ওপর নির্মিত ৪০৯ ফুট দৈর্ঘ্যরে সেতুটির গার্ডার দ্বিতীয় বারের মতো ভেঙে পড়েছে। গত সোমবার রাত ১০টার দিকে এ ঘটনা ঘটে। এতে মো. ইউছুফ ও মো. সবুজ নামে দুই নির্মাণ শ্রমিক আহত হয়েছে।

স্থানীয়রা তাদের উদ্ধার করে খাগড়াছড়ি সদর হাসপাতালে প্রেরণ করেন। আহত দুইজনের বাড়ি জামালপুর। এর আগে দুই বছর আগে এই সেতুর গার্ডার ভেঙে পড়েছিল।

খাগড়াছড়ি সড়ক ও জনপথ (সওজ) বিভাগ জানায়, ১১ কোটি ৩৫ লাখ টাকা ব্যয়ে সড়ক ও জনপদ (সওজ) বিভাগ ২০১৬ সালের ১১ জানুয়ারি এই সেতু তৈরির কাজ শুরু করে, ২০১৯ সালের ১ জানুয়ারি কাজ শেষ করার কথা ছিল। কুমিল্লা জেলার ঠিকাদারি প্রতিষ্ঠান রানা বিল্ডার্স সেতুটি নির্মাণ করছে। এর আগেও একবার গার্ডারটি ভেঙে পড়ে। স্থানীয়রা জানায়, সেতু নির্মাণে নি¤œমানের সামগ্রী ব্যবহার করায় এপর্যন্ত দুইবার গার্ডার ভেঙে পড়েছে।

এদিকে দুর্ঘটনার পর মঙ্গলবার সকালে খাগড়াছড়ি সড়ক বিভাগের কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। খাগড়াছড়ি সড়ক ও জনপদ বিভাগের উপবিভাগীয় প্রকৌশলী সবুজ চাকমা জানিয়েছেন, এটি একটি দুর্ঘটনা। শ্রমিকরা রাতে কাজ করার সময় একটি গার্ডার কাত হয়ে পড়ে এবং একটি রেডি গার্ডার নিচে ধসে পড়েছে। সেন্টারিংয়ের কোনও সমস্যা কারণে এই দুর্ঘটনা ঘটেছে বলে তিনি জানান।

Micro Web Technology

আরো দেখুন

পুলিশের জালে ধরা পড়ল সেই মাঈন উদ্দিন

রাঙামাটির কাপ্তাই উপজেলার নতুনবাজার ঢাকাইয়া কলোনির সেই মাঈন উদ্দিন (৪৫) আবারো কাপ্তাই থানা পুলিশের হাতে …

Leave a Reply