নীড় পাতা » রাঙামাটি » বাঘাইছড়িতে দোকান খোলা রাখায় জরিমানা গুনল বনফুল

বাঘাইছড়িতে দোকান খোলা রাখায় জরিমানা গুনল বনফুল

রাঙামাটির বাঘাইছড়িতে বৈশ্বিক মহামারী করোনাভাইরাস সংক্রমণরোধে সরকারি নির্দেশনা অমান্য করে দোকান খোলা রেখে চা বিক্রি করায় বনফুল নামে এক প্রতিষ্ঠানকে ১০ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে ১৫ দিনের জেল দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

সোমবার দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আহসান হাবিব জিতু এ ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করেন ও দণ্ডাদেশ দেন।

অভিযান সূত্রে জানা গেছে, এসময় বনফুলের মালিক মো. জাকারিয়া জরিমানার ১০ হাজার টাকা নগদ পরিশোধ করলে ১৫ দিনের জেল মওকুফ করে প্রসিকিওশন দেন ভ্রাম্যমাণ আদালত। এছাড়াও অকারণে রাস্তায় বের হওয়ায় ৪ মোটর সাইকেলচালককে ২শ’ টাকা করে ৮ শ’ টাকা জরিমানা করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আহসান হাবিব জিতু জানিয়েছেন, উপজেলা প্রশাসনের নিয়মিত কাজের চলমান অভিযানের অংশ এটি। যারাই সরকারি আদেশ অমান্য করবে তারাই আইনের আওতায় আসবে।

এর আগে গতকাল রোববার রাতে সরকারি আদেশ অমান্য করে সন্ধ্যার পর দোকান খোলা রাখায় চৌমুহনী বাজারের বাঘাইছড়ি স্টোরের মালিক জাকির হোসেনকে ১০ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে ৭ দিনের জেল আদেশ প্রদান করেন ভ্রাম্যমাণ আদালত।

Micro Web Technology

আরো দেখুন

সহসাই ‘আইসিইউ’ জুটছে না রাঙামাটিবাসীর কপালে !

‘সহসাই আইসিইউ পাচ্ছেনা রাঙামাটিবাসী’- শুক্রবার ত্রাণ সমন্বয় সভায় এমনটাই বললেন রাঙামাটির দায়িত্ব প্রাপ্ত সচিব পবন …

Leave a Reply