নীড় পাতা » ব্রেকিং » বাঘাইছড়িতে জোড়া খুনের ঘটনায় মামলা

বাঘাইছড়িতে জোড়া খুনের ঘটনায় মামলা

প্রধান আসামি বড়ঋষি চাকমা

রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার দুর্গম নবছড়ায় গ্রামে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির (জেএসএস-এমএনলারমা) দুই কর্মীকে গুলি করে হত্যার ঘটনায় মামলা হয়েছে। গত বৃহস্পতিবার রাতে গুলিতে নিহত রিপেল চাকমার স্ত্রী জোসি চাকমা বাদী হয়ে বাঘাইছড়ি থানায় মামলাটি দায়ের করেন।

হত্যা মামলায় বাঘাইছড়ি উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও সন্তু লারমার নেতৃত্বাধীন পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির (জেএসএস) বাঘাইছড়ি উপজেলার শাখার সাধারণ সম্পাদক বড় ঋষি চাকমাকে প্রধান আসামি করে আরও ২৪ জনের নাম উল্লেখ করা হয়। মামলায় আরও ১০/১৫ জনকে অজ্ঞতা দেখানো হয়েছে।

বাঘাইছড়ি থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবুল মনজুর মামলার সত্যতা নিশ্চত করে বলেন, ‘নিহত রিপেল চাকমার স্ত্রী জোসি চাকমা বাদী হয়ে মামলা দয়ের করেন।’

উল্লেখ্য, গত ১৭ সেপ্টেম্বর (বুধবার) মধ্যরাতে বাঘাইছড়ির দুর্গম নবছড়ায় প্রতিপক্ষে হামলায় পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির (জেএসএস-এমএন লারমা) দুই কর্মীকে গুলি করে হত্যা করা হয়। নিহতরা হলেন- রিপেল চাকমা (২৫) ও বর্ষণ চাকমা (২৪)।

এ ঘটনায় পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির (জেএসএস-এমএন লারমা) বাঘাইছড়ি উপজেলার সাধারণ সম্পাদক জ্ঞান জীবন চাকমা সন্তু লারমার নেতৃত্বাধীন পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির (জেএসএস) সশস্ত্র গ্রুপকে দায়ী করেন। তবে অভিযোগের বিষয়ে জানতে সন্তু লারমার নেতৃত্বাধীন জনসংহতি সমিতির (জেএসএস) সঙ্গে যোগাযোগ করা হলেও কারও বক্তব্য পাওয়া যায়নি।

Micro Web Technology

আরো দেখুন

প্রেমিকের সঙ্গে বিয়েতে পরিবারের অসম্মতি, অতপর…

বান্দরবানের আলীকদম উপজেলায় মুবিনা আক্তার নয়ন (১৬) নামের এক তরুনী গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে …

Leave a Reply