নীড় পাতা » পাহাড়ের সংবাদ » বাঘাইছড়িতে চেয়ারম্যান ও মেয়রের পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন

বাঘাইছড়িতে চেয়ারম্যান ও মেয়রের পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন

uz-COVER-PIC-01একটি লিফলেটকে কেন্দ্র করে নির্বাচনের একদিন আগে পাল্টাপাল্টি অভিযোগে জড়িয়ে পড়েছেন বাঘাইছড়ির বর্তমান উপজেলা চেয়ারম্যান ও প্রার্থী সুদর্শন চাকমা ও বাঘাইছড়ি পৌরসভার মেয়র আলমগীর কবির। শুক্রবার নিজ নিজ বাসভবনে পরস্পরের বিরুদ্ধে পাল্টাপাল্টি অভিযোগ করেছেন তারা।

সুদর্শন চাকমা বিকেলে ‘জেএসএস প্রার্থী সুদর্শন চাকমার বিরুদ্ধে মিথ্যা ও কুরুচিপূর্ণ অপপ্রচারে সম্বলিত লিফলেট বিতরণের অভিযোগে’ উপজেলা সদরের নিজ বাসভবনে এক সাংবাদিক সম্মেলন করেছেন। তিনি অভিযোগ করেছেন,বৃহস্পতিবার মধ্যরাতে দুইটি মোটরসাইকেল যোগে কিছু মানুষ তার বিরুদ্ধে মিথ্যা ও বিভ্রান্তিকর তথ্য সম্বলিত লিফলেট প্রচার করেছে। ওই দুটি মোটর সাইকেলের মধ্যে একটি বাঘাইছড়ি পৌরসভার মেয়র আলমগীর কবিরের বলেও দাবি করেন তিনি। তিনি অপ্রচারে কান না দেয়ার জন্য বাঘাইছড়ি বাসীর প্রতি আহ্বান জানিয়ে এই বিষয়ে আইনী পদক্ষেপ নেয়ার জন্য রিটার্নিং অফিসারের দৃষ্টি আকর্ষন করেছেন।

সুদর্শন চাকমার সংবাদ সম্মেলনের পর সন্ধ্যায় নিজ বাসভবনে পাল্টা সংবাদ সম্মেলন করেন বাঘাইছড়ি পৌরসভার মেয়র আলমগীর কবির। তিনি সুদর্শন চাকমার অভিযোগকে মিথ্যা,ষড়যন্ত্রমূলক ও বানোয়াট বলে উড়িয়ে দিয়ে বলেন,একজন জনপ্রতিনিধি হয়ে আরেকজন জনপ্রতিনিধি সম্পর্কে এই রকম অশ্লীল,কুরুচিপূর্ণ ও বক্তব্য দেয়া অত্যন্ত লজ্জাস্কও এবং হাস্যকর। তিনি সুর্দশনের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়ার জন্য রিটার্নিং অফিসারের কাছে জোর দাবি জানান। তিনি বলেন,নির্বাচনে পরাজয়ের সম্ভাবনা দেখে সুদর্শন চাকমা মিথ্যা ও জঘন্য বক্তব্য দিয়ে শেষ রক্ষা পাওয়ার চেষ্টা করছে।

প্রসঙ্গত, পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি(এমএনলারমা)র প্রার্থী সুদর্শন চাকমা। তার সাথে  প্রতিদ্বন্ধিতা করছেন সন্তু লারমার নেতৃত্বাধীন জনসংহতি সমিতির বড়ঋষি চাকমা ও ইউপিডিএফ এর বিশ্ববিজত চাকমা।

উপজেলা চেয়ারম্যান ও পৌর মেয়র পাল্টাপাল্টি অভিযোগের মধ্য দিয়েই পাহাড়ের সবচে বড় এই উপজেলার নির্বাচনের সকল প্রস্তুতি শেষ করেছে স্থানীয় প্রশাসন। বাঘাইছড়ির উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার সুমন চৌধুরী জানিয়েছেন, নির্বাচনের সব উপকরণ আগেই সব কেন্দ্রে পৌঁছে গেছে এবং সকল প্রস্তুতিও শেষ হয়েছে।

Micro Web Technology

আরো দেখুন

জনপ্রিয় হচ্ছে ‘তৈলাফাং’ ঝর্ণা

করোনার প্রভাবে দীর্ঘদিন বন্ধ ছিল খাগড়াছড়ির পর্যটন ও বিনোদনকেন্দ্র। তবে টানা বন্ধের পর এখন খুলেছে …

Leave a Reply