নীড় পাতা » পাহাড়ের সংবাদ » বাঘাইছড়িতে ২ ভাইকে গুলি করে হত্যা

বাঘাইছড়িতে ২ ভাইকে গুলি করে হত্যা

bagaichari-picbagaichari-picরাঙামাটির বাঘাইছড়িতে গুলি করে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি(এমএনলারমা)র  ২ কর্মীকে হত্যা করা হয়েছে। নিহতরা আপন দুই সহোদর সুশান্ত চাকমা সুশীল (৩৫) ও প্রিদেব চাকমা(৪০)। বৃহস্পতিবার ভোর ৫ টায় উপজেলার রুপকারি ইউনিয়নের পাকুজ্জ্যেছড়ি রাবার বাগান এলাকায় তাদের গুলি করে হত্যা করা হয় বলে জানিয়েছে বাঘাইছড়ি থানা পুলিশ।
পুলিশ ও স্থানীয় সূত্র জানিয়েছে,বৃহস্পতিবার সকালে উপজেলার রুপকারি ইউনিয়নের পাকুজ্জ্যেছড়ি রাবার বাগান এলাকায় নিজ বাসায় ঘুমাচ্ছিলেন তারা। এসময় একদল সশস্ত্র দৃর্বুত্ত এসে তাদের ঘুম থেকে তুলে গুলি করলে ঘটনাস্থলেই নিহত হন দুইভাই। মৃত্যু নিশ্চিত করে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করেন আততায়ীরা।

নিহত সুশীল ও প্রিদেব একই এলাকার কামিনী কিশোর কার্বারির পুত্র। দীর্ঘদিন ধরে তারা জনসংহতি সমিতি(এমএনলারমা) গ্রুপের রাজনীতির সাথে জড়িত থাকলেও সম্প্রতি রাজনীতি ছেড়ে দুইভাই’ই সংসার জীবন পালন করছিলেন।
জনসংহতি সমিতি(এমএনলারমা) সমর্থিত যুব সমিতির নেতা সমীর চাকমাও জানিয়েছেন, নিহত দুই ভাই জনসংহতি সমিতি(এমএনলারমা)র রাজনীতির সাথে জড়িত থাকলেও বেশ কিছুদিন ধরে রাজনীতি ছেড়ে স্বাভাবিক জীবন যাপন করছিলো। তিনি এই ঘটনার জন্য সন্তু লারমা সমর্থিত জনসংহতি সমিতিকে দায়ী করেছেন।

তবে জনসংহতি সমিতির মুখপাত্র ও কেন্দ্রীয় কমিটির সহ তথ্য ও প্রচার সম্পাদক সজীব চাকমা অভিযোগ অস্বীকার করে বলেছেন, এই ঘটনার সাথে আমাদের কোন যোগসূত্র নেই। জনসংহতি সমিতি গনতান্ত্রিক রাজনীতি করে, আমাদের কোন সশস্ত্র কর্মী নেই।

বাঘাইছড়ি থানার ওসি আব্দুল আজিজ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন, আমরা ঘটনাস্থলের দিকে রওনা হয়েছি। সেখানে যাওয়ার পর বিস্তারিত জানাতে পারবো। বৃষ্টির কারণে সেখানে যেতে দেরি হচ্ছে বলেও জানান তিনি।

Micro Web Technology

আরো দেখুন

বিবর্ণ পাহাড়ের রঙিন সাংগ্রাই

নভেল করোনাভাইরাসের আগের বছরগুলোতে এই সময় উৎসবে রঙিন থাকতো পাহাড়ি তিন জেলা। এই দিন পাহাড়ে …

Leave a Reply