নীড় পাতা » খেলার মাঠ » বাগেরহাটের কাছে রাঙামাটির ৭ উইকেটের হার

বাগেরহাটের কাছে রাঙামাটির ৭ উইকেটের হার

বাংলাদেশ ক্রিকেট বোর্ড এর আয়োজনে ৩৭তম ন্যাশনাল ক্রিকেট চ্যম্পিয়নশীপ- ২০১৬-১৭ এ শুক্রবার ২১ এপ্রিল রাজশাহী এমএসএস স্টেডিয়ামে অনুষ্ঠিত খেলায় বাগেরহাট জেলা ৭ উইকেটে রাঙামাটি জেলা দলকে পরাজিত করেছে।

রাঙামাটি টসে জয়লাভ করে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত গ্রহন করে।ব্যাটিংয়ে নেমে রাঙামাটি জেলা ব্যাটিং বিপর্যয়ে পড়ে ৪৪.৪ ওভারে সব উইকেট হারিয়ে মাত্র ১৩৬ রান করে। বাঁহাতি স্পিনার ও লোয়ার অর্ডার ব্যাটসম্যান মোবারক হোসেন লিমনের দৃঢ়তায় রাঙামাটি কোন ররকমে ১০০ পার করে ১৩৬ রান করতে পারে।লিমন ইনিংস সর্বোচ্চ ৩১ রান করেন।রাঙামাটির বাকী ব্যাটসম্যানরা অাসা যাওয়ার মিছিলে ছিলেন।বাগেরহাটের বোলার রেজাউল ও অাশিক উভয়ে ৪ উইকেট করে নিয়ে রাঙামাটির ইনিংস ধ্বসিয়ে দেয়।

বিরতির পর বাগেরহাট ছোট টার্গেট ১৩৭ রানের জয়ের লক্ষে খেলতে নেমে মাত্র ৩৬.১ ওভারে ৩ উইকেট হারিয়ে সহজ জয় তুলে নেয়। বাগেরহাটের ওপেনার ফাহাদ অাহম্মেদ ৬৭ রান করেন।

প্রসঙ্গত, রাঙামাটি জেলা দলের তারকা খেলোয়ার জুয়েল দাশকে কোন নোটিশ বা কারন দর্শানো ছাড়াই পুরনো শৃংখলাভঙ্গের অভিযোগে এবার দল থেকে বাদ দেয়া হয়েছে। জুয়েল দাশের দলে অন্তর্ভুক্তি নিয়ে রাঙামাটির সিনিয়র খেলোয়াররা একদিন ১ ঘন্টা প্র্যাকটিস বন্ধ রেখেছিলো, পরে ক্রিকেট কমিটির কয়েকজন কর্মকর্তা ও জেলা কোচ মহিতোষ দেওয়ানের অনুরোধে দল প্র্যাকটিসে নামে।
বিগত গত বছর লীগ ও কোন টুর্নামেন্ট না হওয়ার সুযোগে অনুর্ধ্ব ১৬,১৮ কিছু জুনিয়র খেলোয়ারকে নির্বাচকরা এবার দলে নিয়ে নিয়েছেন।

বিসিবির গাইড লাইন অনুযায়ী জেলা কোচ বা বিসিবির লাইসেন্স প্রাপ্ত কোচ যাওয়ার কথা থাকলেও মহিতোষ দেওয়ান নিজে না গিয়ে তার সহকারী বিসিবির প্রশিক্ষন ছাড়া কোচকে পাঠিয়েছেন দলের সাথে। দলের সাথে ম্যানেজার হিসেবে রয়েছেন হাসান উদ্দিন সরকার।

Micro Web Technology

আরো দেখুন

ফুটবলের বিকাশে আসছে ডায়নামিক একাডেমি

পার্বত্য এলাকা রাঙামাটিতে ফুটবলকে আরও জনপ্রিয় করে তোলা, তৃনমূল পর্যায় থেকে ক্ষুদে ফুটবল খেলোয়াড় খুঁজে …

One comment

  1. সমস্যা নেই আজ পারিনি কাল পারবো

Leave a Reply

%d bloggers like this: