বাগানে পরিত্যক্ত ৪ অস্ত্র ও ১৪ রাউন্ড গুলি

রামগড় উপজেলার পাতাছড়া ইউনিয়নের একটি বাগানের জঙ্গল থেকে পরিত্যক্ত অবস্থায় ৪টি অস্ত্র ও ১৪ রাউন্ড গুলি উদ্ধার করেছে যৌথবাহিনী। অস্ত্রগুলির মধ্যে দুটি দেশীয় তৈরী বন্দুক, দুটি বিদেশী রিভলবার, ১০ রাউন্ড রিভলবারের গুলি ও ৪ রাউন্ড বন্দুকের গুলি। এ সময় সন্দেহভাজন হিসেবে ঐ এলাকা থেকে ৩ জনকে আটক করা হয়।
আটককৃতরা হল, পাতাছড়া ইউনিয়নের হালিম উদ্দিনের ছেলে আনোয়ার (৪৫), তোতা মিয়ার ছেলে সামছুল হক (৩৫) ও মোঃ খালেক (৪৪)।

গুইমারা সেনাবাহিনীর মেজর মাহফুজুর রহমান চৌধুরীর নেতৃত্বে যৌথবাহিনীর একটি দল গোপন সংবাদের ভিত্তিতে বাগানে অভিযান চালিয়ে পরিত্যক্ত অবস্থায় অস্ত্রগুলি উদ্ধার করে এবং সন্দেহভাজন হিসেবে ৩ জনকে আটক করে বলে জানিয়েছে দায়িত্বশীল সূত্রগুলো।

কর্ণেল বাগানের ম্যানেজার জুনাব আলী জানান, আটককৃতরা বাগানে দৈনিক মজুরীর ভিত্তিত্বে শ্রমিক হিসেবে কাজ করে থাকে। এই এলাকায় সংঘাত মূলক পরিস্থিতি সৃষ্টির জন্যে এটি একটি পরিকল্পিত চক্রান্ত বলে মনে করেন তিনি। তিনি আরো জানান, একাধিকবার পাহাড়ী সন্ত্রাসীরা বাগানে শ্রমিকদের উপর হামলা চালিয়ে কয়েক লাখ গাছ কেটে ফেলে এবং মোটা অংকের চাঁদা দাবি করে, তারাই এখন আমাদের ফাঁসানোর জন্য এই অপকর্ম করেছে বলে আমাদের ধারণা।

আটককৃতদের ঘটনায় সম্পৃক্ততা পাওয়া গেলে অস্ত্র আইনে তাদের বিরুদ্ধে মামলা করা হবে বলে নিশ্চিত করেছেন সংশ্লিষ্ট এক কর্মকর্তা।

Micro Web Technology

আরো দেখুন

কারাতে ফেডারেশনের ব্ল্যাক বেল্ট প্রাপ্তদের সংবর্ধনা

বাংলাদেশ কারাতে ফেডারেশন হতে ২০২১ সালে ব্ল্যাক বেল্ট বিজয়ী রাঙামাটির কারাতে খেলোয়াড়দের সংবধর্না দিয়েছে রাঙামাটি …

Leave a Reply