নীড় পাতা » খেলার মাঠ » বাইশ বছর পর চ্যাম্পিয়ন সাউথ রাঙামাটি ,রানার্সআপ অভিলাষ

বাইশ বছর পর চ্যাম্পিয়ন সাউথ রাঙামাটি ,রানার্সআপ অভিলাষ

south-rangamatii
চ্যাম্পিয়ন…সাউথ রাঙামাটি ক্রিকেট ক্লাব

রাঙামাটি পৌরসভা প্রথম বিভাগ ক্রিকেট লীগের পর্দা নামছে আজ। আজ শেষ দিনে ক্রিকেটার্স ক্লাব মুখোমুখি হবে রফিক স্মৃতি ক্রিকেট ক্লাবের। নিয়মরক্ষার এই ম্যাচে দুদলেরই চাওয়া পাওয়ার কিছু নেই। কারণ ইতোমধ্যেই সর্বোচ্চ পয়েন্ট পেয়ে লীগ শিরোপা ঘরে তুলেছে সাউথ রাঙামাটি ক্রিকেট ক্লাব। প্রথম বারের মতো চ্যাম্পিয়ন হওয়া তবলছড়ির মাঝেরবস্তি এলাকার ক্লাব সাউথ রাঙামাটির উচ্ছাস তাই স্বভাবতই বাঁধ ভাঙা। দলের বিজয় উদযাপনে শনিবার রাতেই ক্লাবের সকল খেলোয়াড়,কর্মকর্তা,কোচ সহ সবাই মিলে পার্টি হয়েছে হোটেল মাউন্টেইন ভিউ’তে। সেখানে উপস্থিত ছিলেন ক্লাব কর্মকর্তা মামুনুর রশীদ,আরিফুর রহমান মানিক,শাহেদ,রাশেদ,মলয়,জাহাঙ্গীর সহ ক্লাবের সকল খেলোয়াড়,কর্মকর্তারা। ক্লাবটি প্রতিষ্ঠার বাইশ বছর পর চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করায় গর্বিত পুরো সাউথ রাঙামাটি ক্রিকেট ক্লাব পরিবার। দীর্ঘ প্রতীক্ষার পর এই সাফল্যে ক্লাবের পুরনো সদস্যরা ছিলেন আবেগ আপ্লুত।

অন্যদিকে গতবারের চ্যাম্পিয়ন অভিলাষ ক্রিকেট ক্লাব এবার রানার্সআপ হয়েছে। তারা শনিবার শেষ খেলায় প্রগতি সংঘকে ৮ উইকেটে হারিয়ে দ্বিতীয় স্থান নিশ্চিত করে।
গত জুন মাসে ছয়টি দল নিয়ে শুরু হয় রাঙামাটি পৌরসভা প্রথম বিভাগ ক্রিকেট লীগ। কিন্তু বৈরি আবহাওয়ার কারণে খেলা পন্ড হতে থাকলে দীর্ঘ সময়ের জন্য স্থগিত হয়ে যায় লীগ। এরপর প্রায় পাঁচমাস পর নভেম্বরের ১০ তারিখ লীগ শুরু হওয়ার কথা থাকলেও হরতাল,অবরোধসহ রাজনৈতিক সংকটে পড়ে আরো একবার পেছানোর পর মধ্য নভেম্বরে শুরু হয় লীগের বাকীপর্ব এবং মোটামুটি বড় ধরণের কোন ঝামেলা ছাড়াই শেষ হলো এবারের লীগ। আর লীগের শেষ ম্যাচের আগেই পয়েন্ট তালিকায় নিরাপদ অবস্থানে থাকায় চ্যাম্পিয়ন হয়ে যায় সাউথ রাঙামাটি ক্রিকেট ক্লাব এবং রানার্সআপ হয়ে অভিলাষ ক্রিকেট ক্লাব।

993445_1439251239628231_208
রানার্সআপ… অভিলাষ ক্রিকেট ক্লাব

এদিকে আজ লীগের পর্দা নামলেও চ্যাম্পিয়ন,রানার্সআপসহ অন্যান্যদের পুরষ্কার আজ দেয়া হবেনা বলে জানিয়েছে জেলা ক্রীড়া সংস্থা ও প্রতিযোগিতার সাথে সংশ্লিষ্ট একটি সূত্র। আগামী কয়েকদিন পর আনুষ্ঠানিক ঘোষনা দিয়ে জেলা ক্রীড়া সংস্থার কনফারেন্সরুমে এই পুরষ্কার দেয়া হতে পারে বলেও জানিয়েছে সূত্রটি।

Micro Web Technology

আরো দেখুন

দেশের হয়ে প্রথম সোনা জিতল দিপু চাকমা

কাঠমান্ডু এসএ গেমসে দেশের হয়ে প্রথম পদক জিতেছেন হোমায়রা আক্তার। সোনার অপেক্ষাটা ছিলই। সে অপেক্ষারই …

Leave a Reply