নীড় পাতা » বান্দরবান » বাংলাদেশ ব্যাংক-প্রেসক্লাবের শীতবন্ত্র বিতরণ

বাংলাদেশ ব্যাংক-প্রেসক্লাবের শীতবন্ত্র বিতরণ

Bandarban--blunket-PiCবান্দরবানে শীতার্ত মানুষদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। শুক্রবার দুপুরে শহরের বঙ্গবন্ধু মুক্তমঞ্চে বাংলাদেশ ব্যাংক ও বান্দরবান প্রেসক্লাবের যৌথ উদ্যোগে গরীব, অসহায় মানুষদের মাঝে আনুষ্ঠানিকভাবে শীতবস্ত্র বিতরণ করেন প্রধান অতিথি বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্যশৈহ্লা। এসময় অন্যান্যদের মধ্যে বান্দরবান পৌরসভার নবনির্বাচিত মেয়র মো: ইসলাম বেবী, বাংলাদেশ ব্যাংকের মহাব্যবস্থাপক স্বপন কুমার রায়, বাংলাদেশ ব্যাংকের উপ-মহাব্যবস্থাপক মোহসীন হোসেন, লঙ্কা বাংলা ফাইন্যান্স আগ্রাবাদ শাখার সহ সভাপতি মো: সোলেমান হোসেন, ইসলামী ব্যাংকের বান্দরবান শাখার ব্যবস্থাপক মো: সানা উল্লাহ্, লঙ্কা বাংলার প্রধান কামরুজ্জামান, প্রেসক্লাবের সভাপতি আমিনুল ইসলাম বাচ্চু, সাধারন সম্পাদক মিনারুল হক’সহ গন্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে নবনির্বাচিত মেয়র মো: ইসলাম বেবী বলেন, শীতার্ত মানুষদের পাশে দাড়ানো সকলের নৈতিক দায়িত্ব। সরকারী-বেসরকারী প্রতিষ্ঠানগুলোর পাশাপাশি সমাজের বৃত্তবানরা গরীব-অসহায় শীতার্ত মানুষগুলোর পাশে দাড়ালে কোনো মানুষকেই ঠান্ডায় শীতে কাঁপতে হবেনা। তিনি আরো বলেন, আগামীতে পৌরসভার নয়টি ওয়ার্ডেই পৌরসভার উদ্যোগে শীতবস্ত্র বিতরণ করা হবে। সমাজের অবহেলিত এবং বঞ্চিত মানুষগুলোর সাহার্যার্থে সকলে এগিয়ে আসার আহবান জানান।

বান্দরবান প্রেসক্লাবের সেক্রেটারী মিনারুল হক জানান, পৌর এলাকায় প্রথম দফায় গরীব-অসহায়দের মাঝে ৩শ পিচ কম্বল বিতরণ করা হয়েছে। এছাড়াও জেলার দুর্গম রুমা ও থানছি উপজেলার বিভিন্ন এলাকার শীতার্থ মানুষদের জন্যও শীতের কম্বল পাঠানো হয়েছে। শীতার্ত মানুষের জন্য বাংলাদেশের পক্ষ থেকে ৫শ কম্বল সহায়তা দেয়া হয়েছে।

Micro Web Technology

আরো দেখুন

স্বাস্থ্য বিভাগকে সুরক্ষা সামগ্রী দিলো রাঙামাটি রেড ক্রিসেন্ট

নভেল করোনাভাইরাসের (কভিড-১৯) সংক্রমণ প্রতিরোধ ও নিয়ন্ত্রণে রাঙামাটির ১২টি সরকারি হাসপাতাল ও স্বাস্থ্য কেন্দ্রসমূহে স্বাস্থ্য …

Leave a Reply