নীড় পাতা » ব্রেকিং » বাংলাদেশ বিশ্বের বুকে শান্তির মডেল হিসেবে দাঁড়াবে

বাংলাদেশ বিশ্বের বুকে শান্তির মডেল হিসেবে দাঁড়াবে

7বিপদ তাড়িনী, অসুর নাশিনী মা দূর্গা ধরায় আগমনের মধ্য দিয়ে সকল অশুভ শক্তির বিরুদ্ধে যুদ্ধে শুভ শক্তির জয় হবে, আর এর মধ্য দিয়ে বাংলাদেশ পৃথিবীর বুকে শান্তির মডেল হিসেবে দাঁড়াবে এমন প্রত্যাশার ব্যক্ত করেন রাঙামাটির সংসদ সদস্য উষাতন তালুকদার।
শনিবার শহরের রিজার্ভ বাজারস্থ গীতাশ্রম মন্দিরের সুবর্ণ জয়ন্তী ও দূর্গোৎসব উদযাপন কমিটির আয়োজনে ১২দিনব্যাপী অনুষ্ঠানের ষষ্ঠদিনে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, গীতাশ্রম মন্দিরের অসমাপ্ত কাজ সমাপ্ত করতে আমার সহযোগীতা সব সময় থাকবে। রাঙামাটিতে বসবাসকারী সকল সম্প্রদায়কে আসন্ন দূর্গোৎসব সুন্দর সাবলীল ভাবে যাতে উদযাপন করা সম্ভব হয় সে বিষয়ে সহযোগীতা করার আহবান জানান।
গীতাশ্রম মন্দির পরিচালনা কমিটির সাধারন সম্পাদক প্রকাশ তালুকদারের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি অমর কুমার দে, রাঙামাটি হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি বিজয় রতন দে। এতে আরো বক্তব্য রাখেন গীতাশ্রম পরিচালনা কমিটির সহ-সভাপতি আশীষ কুমার দে, কার্র্যকরী সদস্য সুব্রত দে।
আলোচনা সভা শেষে চট্রগ্রামের বিশিষ্ট গায়ক সুবল শীল ও কমল সরকার পরিবেশন করেন মনোমুগ্ধকর পালটা পুথি। পালটা পুথির বিষয় ছিল শিব-পার্বতী। এর আগে বিকালে পাঠ করা হয় জাগরন পুথি।

Micro Web Technology

আরো দেখুন

বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণে বিরোধীতার প্রতিবাদ রাঙামাটিতে

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য নির্মাণে বিরোধীতার নামে ‘উগ্রমৌলবাদ ও ধর্মান্ধগোষ্ঠীর জনমনে বিভ্রান্তির …

Leave a Reply