নীড় পাতা » ব্রেকিং » বহিষ্কারাদেশ প্রত্যাহার চায় ‘বিদ্রোহী’ ছাত্রলীগ

রাঙামাটিতে বিক্ষোভ

বহিষ্কারাদেশ প্রত্যাহার চায় ‘বিদ্রোহী’ ছাত্রলীগ

সাংগঠনিক বিরোধের জের ধরে জেলা ছাত্রলীগের ছয় নেতাকে ‘সাময়িক বহিষ্কার’ এর প্রতিবাদে ও বহিষ্কারাদেশ প্রত্যাহারের দাবিতে রাঙামাটিতে বিক্ষোভ মিছিল করেছে জেলা ছাত্রলীগের একাংশ।

বুধবার সকালে জেলা আওয়ামীলীগের কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল শুরু হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে শহরের প্রাণকেন্দ্র বনরূপায় এসে সমাবেশ করে।জেলা ছাত্রলীগের বহিষ্কৃত সহ-সভাপতি সাইফুল আলম রাশেদের সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগের বহিষ্কৃত যুগ্ম সাধারণ সুলতান মাহমুদ বাপ্পা, ছাত্রলীগ নেতা স্নেহাশীষ চক্রবর্তী।

এসময় বক্তারা বলেন, শহরের চাঁদাবাজির ঘটনা ধামাচাপা দিতে ‘অবাঞ্ছিত’ ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক ষড়যন্ত্র করে কেন্দ্রকে দিয়ে জেলা ছাত্রলীগের জনপ্রিয় নেতাদের বহিষ্কার করেছে। এতে ছাত্রলীগের কর্মীদের মধ্যে হতাশা দেখা দিয়েছে। বক্তারা অতিসত্ত্বর বহিষ্কারাদেশ বাতিল করে জেলা ছাত্রলীগের সভাপতি ও সম্পাদকের বিরুদ্ধে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়ার জন্য কেন্দ্রীয় ছাত্রলীগের প্রতি আহ্বান জানান।

প্রসঙ্গত, গঠনতন্ত্রবিরোধী কার্যকলাপের অভিযোগ এনে বহিষ্কৃত নেতারা জেলা ছাত্রলীগের বর্তমান কমিটির সভাপতি আব্দুল জব্বার সুজন ও সাধারণ সম্পাদক প্রকাশ চাকমাকে ‘অবাঞ্ছিত’ ঘোষণা করে নিজেরাই জেলা ছাত্রলীগের একটি কমিটি ঘোষণা কর ‘বিদ্রোহ’ করেন। এরই পরিপ্রেক্ষিতে কেন্দ্রীয় ছাত্রলীগ জেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি সাইফুল আলম রাশেদ, সহ-সভাপতি রূপন দাশ, যুগ্ম সাধারণ সম্পাদক সম্পাদক সুলতান মাহমুদ বাপ্পা, যুগ্ম সাধারণ সম্পাদক মঈনুদ্দীন শাকিল, দপ্তর সম্পাদক নুর আলম ও উপ-দপ্তর সম্পাদক জহিরুল ইসলাম স্বাধীনকে দল থেকে ‘সাময়িক বহিষ্কার’ করে।

Micro Web Technology

আরো দেখুন

স্বাস্থ্য বিভাগকে সুরক্ষা সামগ্রী দিলো রাঙামাটি রেড ক্রিসেন্ট

নভেল করোনাভাইরাসের (কভিড-১৯) সংক্রমণ প্রতিরোধ ও নিয়ন্ত্রণে রাঙামাটির ১২টি সরকারি হাসপাতাল ও স্বাস্থ্য কেন্দ্রসমূহে স্বাস্থ্য …

Leave a Reply