নীড় পাতা » পাহাড়ের অর্থনীতি » বসুন্ধরা এলপিজি’কে শুভেচ্ছা স্মারক দৈনিক পার্বত্য চট্টগ্রামের

বসুন্ধরা এলপিজি’কে শুভেচ্ছা স্মারক দৈনিক পার্বত্য চট্টগ্রামের

এলপিজি গ্যাসকে সহজলভ্য করে পার্বত্য চট্টগ্রামের মানুষকে সিলিন্ডার গ্যাস ব্যবহারে উদ্বুদ্ধ করে পাহাড়ের অর্থনীতিতে গুরুত্বপূর্ণ অবদান রাখায় বসুন্ধরা এলপিজি কোম্পানীকে শুভেচ্ছা স্মারক প্রদান করেছে পার্বত্য রাঙামাটির সবচে প্রচারবহুল স্থানীয় পত্রিকা দৈনিক পার্বত্য চট্টগ্রাম ও সর্বাধিক পঠিক অনলাইন দৈনিক পাহাড়টোয়েন্টিফোর ডট কম।

মঙ্গলবার দুপুরে দৈনিক পার্বত্য চট্টগ্রাম অফিসে এক অনাড়ম্ভর অনুষ্ঠানে মীর টিআই ফারুক রিজভীর হাতে এই সম্মাননা স্মারক তুলে দৈনিক পার্বত্য চট্টগ্রাম সম্পাদক ফজলে এলাহী।

এসময় পত্রিকার বার্তা সম্পাদক ইয়াছিন রানা সোহেল, স্টাফ রিপোর্টার জিয়াউল জিয়া,সাইফুল বিন হাসান,রাঙামাটি জেলার বসুন্ধরা গ্যাসের এক্সক্লুসিভ পরিবেশন মিন্টু এন্টারপ্রাইজের আব্দুল সাত্তার মিন্টু,তরুন রাজনীতিবিদ ও ব্যবসায়ি মাহবুবুল বাসেত অপু উপস্থিত ছিলেন। বসুন্ধরা এলপিজি গ্যাস লিমিটেড এর ডিভিশনাল সেলস ম্যানেজার মো: শরিফুল ইসলাম, এরিয়া সেলস ইনচার্জ মোঃ একরামুল হক জুয়েল,ব্রান্ড বিভাগের মোঃ সাইফুর রহমান উপস্থিত ছিলেন।

এসময় মীর টিআই ফারুক রিজভী বলেন, মফস্বলের একটি ছোট্ট শহরেও যে একদল শিক্ষিত তরুণের একটি নতুন পত্রিকা বিপুল জনপ্রিয় ও পাঠকপ্রিয় হতে পারে তা দৈনিক পার্বত্য চট্টগ্রামকে দেখেই বুঝলাম। তিনি বলেন, মফস্বল বা জাতীয় নয়,বস্তুনিষ্ঠতাই মূল কথা। জেলা শহরে জাতীয় পত্রিকার চেয়ে স্থানীয় পত্রিকাই বেশি গুরুত্বপূর্ণ হয়ে উঠতে পারে,সংবাদের বৈচিত্র,বাহুল্য এবং প্রচারের দিক দিয়ে। কারণ একটি জাতীয় পত্রিকার পক্ষে কখনই একটি জেলার বেশি বেশি সংবাদ প্রচার সম্ভব নয়। সঙ্গত কারণেই স্থানীয় পত্রিকার প্রয়োজনীয়তা ও গুরুত্ব সবসময়ই অপরিসীম।

দৈনিক পার্বত্য চট্টগ্রামের সম্পাদক ফজলে এলাহী এইসময়,বসুন্ধরা এলপি গ্যাসের ব্যাপক চাহিদা বিবেচনায় নিয়ে প্রয়োজনীয় সরবরাহ নিশ্চিত করে পাহাড়ের মানুষকে এলপিজি ব্যবহারে অনুপ্রাণিত করে পাহাড়ের অর্থনীতিতে গুরুত্বপূর্ণ অবদায় রাখায় বসুন্ধরা এলপিজিকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

Micro Web Technology

আরো দেখুন

বান্দরবানে ডেঙ্গুরোগ প্রতিরোধে পরিচ্ছন্নতা অভিযান

সারাদেশে ডেঙ্গু রোগী বেড়ে যাওয়ায় আর এডিস মশার প্রভাব বৃদ্ধি পাওয়ায় ডেঙ্গু রোগ থেকে সকলকে …

Leave a Reply