নীড় পাতা » খেলার মাঠ » বলাকা’কে ৩-০ গোলে হারালো মোহামেডান

বলাকা’কে ৩-০ গোলে হারালো মোহামেডান

Mohamedan-sporting-Club
বিজয়ী মোহামেডান

পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড-প্রাইম ব্যাংক রাঙামাটি প্রথম বিভাগ ফুটবল লীগের সোমবারের খেলায় মোহামেডান স্পোর্টিং ক্লাব ৩-০ গোলে বলাকা ক্লাবকে পরাজিত করেছে।খেলার শুরু থেকেই মোহামেডান ও বলাকা ক্লাবের খেলোয়াড়রা জয় ছিনিয়ে নিতে আক্রমন পাল্টা আক্রমন চালাতে থাকে।
খেলার প্রথমার্ধের ৩৪ মিনিটে মোহামেডানের  স্ট্রাইকার ইমাম উদ্দিন বাবু গোল করে ১-০ গোলে এগিয়ে নেয়। গোল পরিশোধে মরিয়া হয়ে খেলে বলাকা স্পোর্টিং ক্লাবের খেলোয়াড়রা। কিন্তু মোহামেডানের খেলোয়াড়দের শক্ত প্রতিরোধের কাছে সব প্রচেষ্টায় বারবার ব্যর্থ হতে থাকে। প্রথমার্ধের খেলা ১-০গোলে শেষ হয়।

BOLAKA-SPORTING-CLUB.-1.
বলাকা ক্লাব

দ্বিতীয়ার্ধের শুরু থেকেই গোল পরিশোধে মরিয়া হয়ে খেলে বলাকা। আর জয় জয় ধরে রাখতে এবং গোলের পরিমান বাড়াতে আক্রমনাত্মক খেলে মোহামেডান। আক্রমন পাল্টা আক্রমনে প্রানবন্ত হয়ে উঠে পুরো ম্যাচ। খেলার ১০মিনিট ও ১২মিনিটের মাথায় মোহামেডান দলের চৌকষ স্ট্রাইকার জিয়াউর রহমান পরপর দুইটি গোল করে দলকে ৩-০গোলে এগিয়ে নেয়। রেফারির শেষ বাঁশি বাজার আগ পর্যন্ত আর কোনো পক্ষই গোল করতে না পারায় মোহামেডান নিজেদের লীগের দ্বিতীয় খেলায় প্রথম জয়ের স্বাদ পায়।
খেলা পরিচালনা করেন মোঃ আবদুল হান্নান মিরন। খেলায় ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন মোহামেডান স্পোর্টিং ক্লাবের পক্ষে দুই গোলদাতা জিয়াউর রহমান। ম্যান অব দ্যা ম্যাচের এক হাজার টাকা নগদ পুরস্কার তুলে দেন সাবেক জেলা ফুটবলার শেখর সেন।

রাঙামাটি জেলা ক্রীড়া সংস্থা ও জেলা ফুটবল এসোসিয়েশন-এর আয়োজনে এ লীগের মিডিয়া পার্টনার পাহাড় টোয়েন্টিফোর ডটকম

মঙ্গলবার একই মাঠে শহীদ শুক্কুর এ্যাথলেটিক্স  ক্লাবের বিপক্ষে খেলতে নামবে সবুজ সংঘ  ।
Micro Web Technology

আরো দেখুন

স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান কুজেন্দ্রের

কভিড-১৯ মহামারী উত্তরণে পার্বত্য চট্টগ্রামবিষয়ক মন্ত্রণালয় থেকে প্রাপ্ত প্রধানমন্ত্রীর ইফতার সামগ্রী বিতরণ করেছে খাগড়াছড়ি পার্বত্য …

Leave a Reply