বরকলে গণশুনানিতে জেলা প্রশাসক

barkalরাঙামাটির বরকলে মতবিনিময়ন সভা ও গণশুনানিতে অংশগ্রহণ করেছেন রাঙামাটির জেলাপ্রশাসক মোঃ সামসুল আরেফিন। সোমবার সকালে তিনি উপজেলা পরিষদ মিলনায়তনে মতবিনিময় সভা ও গণশুনানিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। মতবিনিময় সভায় উপজেলার সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি, মান সম্মত শিক্ষা, দুর্নীতি দমনসহ বিভিন্ন সেবামূলক কার্যক্রম ও উন্নয়নমূলক প্রকল্প বাস্তবায়নের অগ্রগতি নিয়ে আলোচনা করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাঈন উদ্দিনের সভাপতিত্বে সভায় উপজেলা পরিষদ চেয়ারম্যান মনি চাকমা, উপজেলা ভাইস চেয়ারম্যান বিধান চাকমা, মহিলা ভাইস চেয়ারম্যান শকুন্তলা চাকমা, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তরুণ জ্যোতি চাকমা প্রভাত কুমার চাকমা, দিলিপ কুমার চাকমা শ্যামরতন চাকমা থানার এসআই হাসান, মুক্তিযোদ্ধা কমান্ডার হেমায়েত আলম, কৃষি কর্মকর্তা বাচিরুলর আলম বক্তব্য রাখেন। এছাড়াও ম্যাজিস্ট্রেট গোলাম মোর্শেদ খান পুলিশ ও বিজিবির প্রতিনিধি উপজেলা মুক্তিযোদ্ধাবৃন্দ সহ সরকারী বেসরকারী বিভিন্ন দফতরের কর্মকর্তা কর্মচারীরা উপস্থিত ছিলেন। বক্তারা উপজেলার শিক্ষা, স্বাস্থ্য, যোগাযোগ, মোবাইল নেটওর্য়াক উপজেলা পরিষদের তহবিল সংকট সীমান্তে বিজিবির বিওপি ক্যাম্প স্থাপনে সমস্যাসহ নানা সমস্যার সমাধানের সহযোগিতার অনুরোধ জানান। এছাড়াও কর্ণফুলি নদীর ড্রেজিংয়ের জন্য সহায়তার দাবি জানান।

জেলা প্রশাসক উপজেলার সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি ভালো থাকায় সন্তোষ প্রকাশ করেন এবং উপজেলার বিভিন্ন সমস্যা সমাধানের আশ্বাস প্রদান করেন জেলা প্রশাসক সামসুল আরেফিন।

Micro Web Technology

আরো দেখুন

কারাতে ফেডারেশনের ব্ল্যাক বেল্ট প্রাপ্তদের সংবর্ধনা

বাংলাদেশ কারাতে ফেডারেশন হতে ২০২১ সালে ব্ল্যাক বেল্ট বিজয়ী রাঙামাটির কারাতে খেলোয়াড়দের সংবধর্না দিয়েছে রাঙামাটি …

Leave a Reply